দাগনভুঞা ইকবাল মেমোরিয়াল কলেজের ৮৭ ব্যাচের ছাত্রছাত্রীদের মিলনমেলা

 

ফেনী প্রতিনিধি :-
ফেনীর দাগনভুঞা উপজেলার ঐতিহ্যবাহী ইকবাল মেমোরিয়াল কলেজের (৮৫–৮৬ শিক্ষাবর্ষ) প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে (৮৭ সালের পরীক্ষার্থী) ছাত্রছাত্রীদের মিলনমেলা ২৬ আগস্ট (শুক্রবার) বিকেলে দাগনভুঞার জমজম রেষ্টুরেন্ট ও কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

ইকবাল মেমোরিয়াল কলেজের ৮৭ ব্যাচের ছাত্র ও কানাডা প্রবাসী সিরাজ উল্যাহ’র সভাপতিত্বে ও দাগনভুঞা পৌরসভার কাউন্সিলর মাস্টার আবদুল কুদ্দুস মিজান’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ইকবাল মেমোরিয়াল কলেজের বাংলা বিভাগের সাবেক অধ্যাপক শাহজাহান ফিরোজ।

বিশেষ অতিথি ছিলেন – কলেজের রাস্ট্র বিজ্ঞানের সাবেক অধ্যাপক এডভোকেট সমীর কর, ইংরেজি বিষয়ের প্রফেসর আবুল কাশেম, বায়োলজি বিষয়ের প্রফেসর সুলতানা রাজিয়া, নুরুল আফছার ভূঞা প্রমূখ।

উক্ত মিলনমেলায় ইকবাল মেমোরিয়াল কলেজের ৮৭ ব্যাচের প্রায় ৪০ জন প্রাক্তন ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন। তারা তাদের ছাত্রজীবনের স্মৃতিচারণ, পরিচিতি ও কর্ম জীবনের বিষয়ে বক্তব্য রাখেন, প্রয়াত শিক্ষক ও ছাত্রছাত্রীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। উক্ত মিলনমেলায় প্রাক্তন ছাত্রছাত্রীদের নিয়ে একটি এসোসিয়েশন করার বিষয়ে আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৯:৪৪)
  • ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১