পিরোজপুরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি’র স্বেচ্ছাচারিতা এবং শিক্ষকদের সাথে অশ্লিল অশোভনীয় আচারনের প্রতিবাদে এবং পদ থেকে অপসরনের দাবীতে সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর সদর উপজেলার ৭নং শঙ্করপাশা ইউনিয়নে ১১২ পশ্চিম শংঙ্করপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  সভাপতি এ্যাড. সাইদুর রহমান টিটো’র স্বেচ্ছাচারিতা, শিক্ষকদের সাথে অশ্লিল অশোভনীয় আচারনের প্রতিবাদে এবং তাকে অপসরনের দাবীতে সংবাদ সম্মেলন করেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ শিক্ষকমন্ডলী। আজ শনিবার (২৭ আগষ্ট) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে ম্যানেজিং কমিটির সভাপতি স্বেচ্ছাচারিতা এবং শিক্ষকদের সাথে অশ্লিল অশোভনীয় আচারনের প্রতিবাদে জানিয়ে সংবাদ সম্মেলন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা বসু।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রধান শিক্ষক সীমা বসু জানান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  সভাপতি এ্যাড. সাইদুর রহমান টিটো’র বিভিন্ন সময়ে স্বেচ্ছাচারিতা করার চেষ্টা করেন। তিনি প্রভাবশালী রাজনৈতিক দলের সাথে জড়িত ও একজন এ্যাডভোকেট। প্রভাব খাটিয়ে বিদ্যালয়ের একটি রুমে নিজের অফিস বানিয়ে সেখানে লোকজন নিয়ে বসেন এবং নিয়মিত আড্ডা মারেন। বিদ্যালয়ের যে কোন কাজে টাকা হাতানোর ধান্দা খুঁজে বেড়ান। এছাড়াও বিভিন্ন সময়ে তিনি বিদ্যালয়ের শিক্ষিকাদের সাথে অশ্লিল অশোভনীয় আচারনের করে আসছেন প্রতিবাদ করলে তিনি মামলা দিয়ে দেয়ার ভয় দেখান। ২০২১ সালে ডিসেম্বর মাসের ১২ তারিখে তিনি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হয়ে তিনি কিছু লোক নিয়ে কমিটি করেন। আমরা তার এ অত্যাচার স্বেচ্ছাচারিতা এবং শিক্ষকদের সাথে অশ্লিল অশোভনীয় আচারনের হাত থেকে মুক্তি চাই। তাকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদ থেকে এবং এই কমিটির অপসরনের দাবী জানাচ্ছি।

তবে এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির  সভাপতি এ্যাড. সাইদুর রহমান টিটো’র সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো তিনি অভিযোগ অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৮:২৭)
  • ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৭ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১