দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং দলীয় নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে পিরোজপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ পুলিশ বাঁধার মুখে বিচ্ছিন্ন

পিরোজপুর প্রতিনিধি :
জ¦ালানী তেলের দাম বৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দলীয় নেতাকর্মীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ পুলিশি বাঁধার মুখে বিচ্ছিন্ন হয়ে যায়। আজ রোববার (২৮ আগষ্ট) সকালে পিরোজপুর পৌর বিএনপি’র আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাঁধার মুখে তা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএরপির আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ্যাড. আবুল কালাম আকন, কেন্দ্রিয় বিএনপির সদস্য এলিজা জামান, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সালাম বাতেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহিদ, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ হাসানুল কবির লীন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার প্রমুখ।

এসময় বক্তারা জ¦ালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন দাম বৃদ্ধির প্রতিবাদ করে সরকারের কঠোর সমালোচনা করেন। দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অজ নিঃশ হয়ে পড়েছে, আর উন্নয়নের নামে তাদের নেতা-কর্মীদের পকেট ও ভাগ্যের উন্নয়ন হচ্ছে। তাই সকলকে সরকারের পতনে এক দফার আন্দোলনে নামতে হবে’। ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আ: রহিমের হত্যাকারীদের বিচারের জানায়।

এ জন্য নেতাকর্মীদের প্রস্ততি নেয়ার আহবান জানিয়ে জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন উপস্থিত সকলকে ওই আন্দোলনে নামতে অঙ্গিকার ও শপথ পাঠ করান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:০৮)
  • ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৬ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১