পিরোজপুরে আসন্ন জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলার প্রায় ৭ শতাধিক জনপ্রতিনিধি একত্রিত করে মহিউদ্দিন মহারাজের মতবিনিময় সভা

 

পিরোজপুর প্রতিনিধি :
আসন্ন জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পিরোজপুর জেলার প্রায় ৭ শতাধিক জনপ্রতিনিধি একত্রে উপস্থিত হয়ে মতবিনিময় সভা করেছেন। শনিবার ৩ সেপ্টেম্বর দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়ার হরিণপালায় জেলা পরিষদের ডাকবাংলো প্রাঙ্গনে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। এতে পিরোজপুরের ৭টি উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। একসাথে এত বিপুল সংখ্যক নির্বাচিত জনপ্রতিনিধি একত্রিত হওয়ার ঘটনা পিরোজপুরে এই প্রথম। এ কারনে বিষয়টি ব্যতিক্রমি ঘটনা হিসেবে আলোচনায় আসে। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও পিরোজপুর- ২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু।

সভায় বক্তব্য রাখেন ৩০ জন জনপ্রতিনিধি। বক্তারা সবাই আগামী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মহিউদ্দিন মহারাজকে সমর্থন দেওয়ার দাবী জানায়। মহিউদ্দিন মহারাজ বর্তমান জেলা পরিষদ প্রশাসক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান।

বক্তরা বলেন, মহিউদ্দিন মহারাজ জেলা পরিষদের মাধ্যমে তিনি পিরোজপুরে অভাবনীয় উন্নয়ন করেছেন। করোনাকালীন সময় তিনি সাধারন মানুষসহ অস্বচ্ছল জনপ্রতিনিধিদের বিভিন্ন ভাবে সাহায্য করেছেন। তার এসব অবদানের কারনে সব দলমতের অনুসারী জনপ্রতিনিধিরা তার পক্ষে একাট্টা হয়েছেন বলে জানান।

এরআগে জেলার মোট ৭৪৭জন জনপ্রতিনিধি ভোটারের মধ্যে ৭০৪ জন ভোটার মহিউদ্দিন মহারাজের পক্ষে স্বাক্ষর দিয়ে লিখিতভাবে সমর্থন জানিয়েছেন। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে এই ৭০৪জন ভোটারের স্বাক্ষর করা সমর্থনপত্র দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠিয়েছে। নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের ৬১টি জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। ৭টি উপজেলা নিয়ে গঠিত দক্ষিণের অন্যতম জেলা পিরোজপুর। যেখানে জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার রয়েছেন ৭৪৭ জন।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৫:৪৩)
  • ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১