ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সা: সম্পাদক গুরুতর অসুস্থ্য,উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে ঢাকায় প্রেরন

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মঞ্জুরায় চৌধুরী গরুতর অসুস্থ্য হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকাপ্টারে ঢাকায় প্রেরন করা হয়েছে।
আজ শনিবার বিকেল সাড়ে ৫টায় দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে এয়ার এম্বুলেন্স (হেলিকাপ্টারে) করে ঢাকা ইউনাইটেড হাসপাতালে প্রেরন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো.আতাউর রহমান মিল্টন।
এর আগে শুক্রবার রাত ১০টায় হৃদ রোগে অসুস্থ্য হয়ে পড়লে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম
মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।
অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শনিবার বিকেল সাড়ে ৫টায় তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকাপ্টারে করে ঢাকা ইউনাইটেড হাসপাতালে
প্রেরন করা হয়।
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল জানান,শুক্রবার ২ সেপ্টেম্বর রাতে মঞ্জুরায় চৌধুরী হাঠাৎ করে হৃদ রোগে অসুস্থ্য হয়ে পড়েন।
রাতেই তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল
কলেজ হাসপাতে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।পরেরদিন শনিবার অবস্থার অবনতি হলে তাকে এয়ার এম্বুলেন্সে করে তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে পাঠানো হয়।
এদিকে তার অসুস্থ্যতার খবর শুনে তাকে দেখতে যান এবং তার খোঁজ খবরনেন দিনাজপুর পাচ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি,উপদেষ্টা মন্ডলির সদস্য এমপি কন্যা ফারহানা রহমান মুক্তা,উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান,সাধারণ সম্পাদক মো.মুশফিকুর রহমান বাবুল,যুগ্ন সাধারণ সম্পাদক উপাধক্ষ শাহ আব্দুল কুদ্দুস,সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ আওয়ামীলীগের অন্যান্য অঙ্গসহোযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৪:১২)
  • ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১