ফরিদগঞ্জে মিলন মেলার মধ্য দিয়ে বাঁধন ‘৭৯ এর আত্মা প্রকাশ

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জঃ

ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৭৯ সালের এস এস সি ব্যাচের পরীক্ষার্থীরা মিলে  আত্মঃপ্রকাশ করলো বাঁধন’৭৯।

৩ সেপ্টেম্বর (শনিবার) সকালে ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে মোনাজাত ও দোয়ার পর স্কুল  মাঠ থেকে একটি  র‍্যালি বের করে।   র‍্যালিটি ফরিদগঞ্জ বাজার প্রদক্ষিণ করে ফরিদগঞ্জ প্রেসক্লাবে এসে একত্রিত হয় ৭৯ ব্যাচের বন্ধুরা।

সংগঠনটির আনুষ্ঠানিক আত্মাপ্রকাশ করার লক্ষ্যে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন বাঁধন’৭৯ ব্যাচের বন্ধুরা। ৭৯ ব্যাচের বন্ধু সাবেক সচিব ড. শাহাদাত হোসেনের সভাপ্রধানে ও  ফরিদ আহমেদ রিপনের সঞ্চলানায়  সভায় স্বাগত বক্তব্য রাখেন, প্রকৌশলী মহেশ চন্দ্র শর্ম্মা।

এ সময় স্বাগত বক্তব্যে মহেশ শর্ম্মা বলেন, ৪২ বছর পর আমরা একত্রিত হয়ে আমরা আবেগ আপ্লুত, সেই চির চেনামুখগুলোকে দেখে স্কুল জীবনের কতশত স্মৃতির রোমন্থন করছে আমাদের সকলের মাঝে তা বলা বাহুল্য, বন্ধুত্বের বন্ধনে ভালো কিছুর প্রয়াসে আমরা একত্রিত হয়েছি। মত বিনিময় সভায় আত্মঃপ্রকাশ মূলক বক্তব্য  রাখতে গিয়ে ড. শাহাদাত হোসেন বলেন, আপনাদের লেখনির মাধ্যমে আমরা আমাদের লক্ষ্য উদ্দেশ্য এবং চিন্তা দ্বারা গনমাধ্যমের বদোলতে ছড়িয়ে দিতে চাই। আমরা প্রত্যাশা করি বাঁধন’ ৭৯ এর অন্যান্য বন্ধুদের খুঁজে পেতে আপনারা সংবাদ পরিবেশ করবেন এবং বাঁধনের সর্বাঙ্গিক কার্যক্রমে আপনাদের  পাশে পাবো।

মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৭৯ ব্যাচের  বন্ধু  পল্লী উন্নয়ন বোর্ডের উপ পরিচালক শাহ আলম, রাজনিতিবিদ কামাল মিজি।

সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি মহিউদ্দিন, নুরুন্নবী নোমান ও সাধারণ সম্পাক আব্দুস সোবহান লিটন এসময় সাংবাদিকরা তাদের বক্তব্যে বাঁধন ৭৯ এর প্রস্তাবিত কার্যক্রমের সাথে আরো কিছু কার্যক্রম সংযুক্ত করার আহ্বান জানান৷ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমীন কাজল।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক বিমান বাহিনী কর্মকর্তা হারুনুর রশিদ , বিশিষ্ট ঠিকাদার  জহির উদ্দীন পাটওয়ারী , বিশিষ্ট রাজনীতিবীদ কামাল মিজি , বিল্লাল হোসেন , মনির হোসেন ৭৯ ব্যাচের প্রায় ৫০ জন বন্ধু  এবং ফরিদগঞ্জ প্রেসক্লাবের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। শেষে  ৭৯ ব্যাচের সকল বন্ধুদের নিয়ে মধ্যাহ্নভোজন এর মধ্য দিয়ে সমাপ্তি ঘটে মিলন মেলার আনুষ্ঠানিক কার্যক্রম।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৭:২১)
  • ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৫ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১