চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন মনজুর আহমদ

নাঈম মিয়াজী:
আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করার পর তা পূরণ করে ওইদিন বিকালে জমা দেন।
মনোনয়ন ফরম জমা দেওয়ার পর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনজুর আহমদ বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করব। দলীয় সিদ্ধান্ত যেটা দেয় সেটাই মেনে নিবো। আমি আশা করি দল আমাকে নৌকা প্রতীক দিয়ে মনোনীত করবেন। দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে চাঁদপুর জেলা পরিষদের মাধ্যমে এলাকার উন্নয়ন করবো। সরকারের উন্নয়ন গুলো যথাযথভাবে বাস্তবায়ন করব।
তিনি আরও বলেন, সরকারের ভাবমূর্তি যেভাবে উজ্জ্বল হয় সেভাবে কাজ করব। জনগণের সেবক হয়ে পাশে থাকবো। বিশেষ করে শিক্ষা নিয়ে কাজ করব। যাতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সরকারের আধুনিক শিক্ষা বিস্তার পায় সেই অনুযায়ী কাজ করে যাব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করব। আমি সকলের দোয়া চাই।
মনজুর আহমদ বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও গত মেয়াদে মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন অনুসারী হয়ে আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মতলব উত্তর সহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সকাল ১১:২৭)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০