মৈশাদীতে জোরপূর্বক গাছ কেটে রাস্তা নির্মাণের অভিযোগ

স্টাফ রিপোর্টার: চাঁদপুর সদর উপজেলার মৈশাদী গ্রামের বেফারী ( ধোয়া) বাড়িতে জোরপূর্বক প্রতিপক্ষের গাছ কেটে রাস্তার নির্মাণের অভিযোগ।
মামলার বাদী ও থানায় অভিযোগের সূত্রে জানা যায়, ৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে মৈশাদী বেপারী বাড়ির আবুল কাশেম বেফারীর ছেলে কবির বেপারী (৩৭),মাসুদ বেপারী (৪০), স্থানীয় মহিলা মেম্বার নিলুফা আক্তার, সুফিয়া বেগম সহ কয়েকজন মিলে একই বাড়ির মৃত সফিক বেপারীর স্ত্রী বেবী বেগমগংদের এজমালি রাস্তা থাকা সত্ত্বেও নিজেস্ব স্বার্থে আরেকটি রাস্তা বের করার জন্য জোর পূর্বক বেবি বেগম গংদের সম্পত্তির অংশের নারকেল গাছ,মেহেগুনি , সুপারি গাছসহ বিভিন্ন ফলজ,গাছ গাছালি কেটে ফেলে। এমনকি বিবাদীগন টিনের বেড়া ভেঙ্গে নিয়ে যায়। গাছ কাটা ও ভেড়া ভাঙ্গা নিয়ে বাধা দিতে আসলে তাদেরকে মেরে ফেলার হুমকি প্রদান করে।

ক্ষতিগ্রস্তরা আরও জানান, আমাদের জায়গা যার যার অংশ ভাগ বাটোয়ারা করে দীর্ঘ ২০-২৫ বছর ধরে ভোগদখল করে আসছি। কিন্তু তারা নিজস্ব আরেকটি রাস্তা নির্মাণ করার জন্য আমাদের গাছ গাছালি ও বেড়া কেটে নিয়ে যায়। তাছাড়া আমাদের পুরুষ সদস্যরা প্রবাসে থাকার কারণে তারা আমাদের উপর কয়েকদিন পর পর অত্যাচার নিপীড়ন করে থাকে।এছাড়াও অভিযুক্তরা মহিলা মেম্বার হওয়ায় ক্ষমতার অপব্যবহার করে আইনের তোয়াক্কা করে না। গায়ের জোরে যা ইচ্ছা তাই করে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানা একটি অভিযোগ দায়ের করা হয়। এজন্য সংশ্লিষ্ট প্রশাসন ও এলাকার ব্যক্তিবর্গের কাছে সুবিচার কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ১১:৪৭)
  • ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১