ডাঃ শেখ মহসীন এর শাশুড়ির জানাজার নামাজ আগামীকাল

 

স্টার রিপোর্টার-জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি কারেন্ট নিউজ২৪’র সম্পাদক ও চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা বামাস ’র চাঁদপুর জেলা শাখার সভাপতি প্রভাষক ডাঃ শেষ মহসীনের শাশুড়ী আছিয়া খাতুন (৭০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। জানাযায়

শুক্রবার রাত পৌনে নয়টায় চাঁদপুর শহরের ১২ নং ওয়ার্ডের চেয়ারম্যান ঘাট এলাকায় বার্ধক্য জনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মরহুমার জানাজার নামাজ রবিবার সকাল ৯ টায় শহরের চেয়ারম্যান ঘাটা কোর্ট মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে চাঁদপুর পৌর গোরস্থানে তার দাফন করা হবে মর্মে পারিবারিক ভাবে জানাযায়।

মরহুমার মৃত্যুকালে তিনি এই পৃথীবীতে রেখে গেছেন দুই ছেলে দুই মেয়ে, ছেলেদের বউ ও নাতি-নাতনি সহ অসখ্য গুণাগ্রাহী সহ আত্মীয়-স্বজন।

এদিকে প্রভাষক ডাঃ শেখ মহসীনের শাশুড়ীর মৃত্যুতে শোক জানিয়েছেন বিভিন্ন মহলের নেতৃবৃন্দ। শোক জানিয়েছেন- বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ,সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী , সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নাঈম দুলাল পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন এস্ডু পাটোয়ারী,ও দৈনিক চাঁদপুর সময় পরিবার,
বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা বানাস চাঁদপুর জেলা শাখা অন্যান্য নেতৃবৃন্দ , চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ,জেলা প্রশিক্ষিত যুব উন্নয়ন পরিষদ ও সামাজিক, রাজনৈতিক সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এর সাথে বিনম্রচিত্তে গভীর শোক জানাচ্ছে বিডি কারেন্ট নিউজ২৪ পরিবার।

মরহুমার আত্নার মাগফিরাত কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন প্রভাষক ডাঃ শেখ মহসীনসহ তার পরিবারজন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১:১৭)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১