চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আ”লীগের মনোনয়ন পেলেন ইউসুফ গাজী

 

মোঃ আরিফ হোসেন:
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ এ আওয়ামী লীগের দলীয় পেলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জননেতা মোঃ ইউসুফ গাজী। এর আগে চাঁদপুর থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় ফরম সংগ্রহ করেন ৭জন। ১০ সেপ্টেম্বর শনিবার বিকেলে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ৬১ টি জেলা পরিষদের প্রার্থীদের নাম প্রকাশ করা হয়।

গত ৪ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত রাজধানীর ধানমন্ডি আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে চলে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় ফরম বিতরণ।চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী, সহ-সভাপতি মঞ্জুরুল আহমেদ মঞ্জু, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া ও চাঁদপুর জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাড. আহসান হাবিব চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় ফরম সংগ্রহ করেন।

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার আগে আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী চাঁদপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি, চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, চাঁদপুর সদর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৯:১১)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১