চাঁদপুর জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা জানান জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দরা

 

স্টাফ রিপোটারঃ চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ কামরুল হাসানকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়শনের নেতৃবৃন্দ।

রোববার ( ১১ সেপ্টেম্বর ) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ফুটবল অ্যাসোসিয়শনের সভাপতি ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোহাম্মদ আলী জিন্নাহর নেতৃত্বে নেতৃবৃন্দ এ শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু, অতিরিক্ত সাধারন সম্পাদক আলহাজ্ব তাফাজ্বল হোসেন এসডু পাটওয়ারী, যুগ্ম সম্পাদক আবুল কাশেম আখন্দ, সালাউদ্দিন শান্ত, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, সদস্য মনোয়ার হোসেন চৌধুরী, সদস্য ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর সোহেল রানা, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলামসহ অন্যনরা।

রোববার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় নবগঠিত ফুটবল উপকমিটির সদস্যদের আনুষ্ঠানিক পরিচিতি ও ১৯ তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুনামেন্ট -২০২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় চাঁদপুর জেলার ৮ উপজেলার উপজেলা নিবাহী কমকতা সহ স্ব স্ব উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ১১:৩৩)
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০