ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা 

ঠাকুরগাঁও প্রতিনিধি :  অস্ত্র ঠেকিয়ে ঠাকুরগাঁওয়ে এক স্কুল শিক্ষার্থীকে সংঘবন্ধ ধর্ষনের ঘটনায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা হয়েছে। গত সোমবার (১২ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানায় মামলাটি করেন ওই শিক্ষার্থীর মা।
মামলার আসামীরা হলেন, বাবলুর রহমান, আসলাম আলী, আবু তালেব। বাবলুর রহমান
ওই উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের বেলছাড়া গ্রামের বাসিন্দা।
আর বাকি দু্ইজন একই ইউনিয়নের বোবড়া এলাকার বাসিন্দা।
মামলার বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরীর মা তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনজনকে আসামী করে থানায় মামলাটি করেছেন।
পুলিশ বিষয়টি তদন্ত করছেন।
উল্লেখ্য: গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার বেলছাড়া গ্রামের নিজ বাড়ি থেকে জেলা শহরের আসার উদ্যেশে রওনা হন নবম শ্রেণীর এক শিক্ষার্থী। বালিয়াডাঙ্গী উপজেলা মোড় থেকে একটি থ্রি-হুইলার যোগে রওনা হলে তার পাশে চেঁপে বসেন কয়েক দুর্বৃত্ত।
চলন্ত যানবাহনে মেয়েটিকে ছুরি ঠেকিয়ে শহর ঘুরে নিয়ে যাওয়া হয় নির্জন জায়গায়। পরে সেখানে শারিরিক নির্যানের পর পালাক্রমে ধর্ষণ করে দুর্বৃত্তরা। ধর্ষণ শেষে জেলা সদরের ওরাউপাড়া এলাকার ইক্ষু খামারের একটি রাস্তায় ফেলে পালিয়ে যায় তারা।
এ ঘটনার পর স্থানীয়রা তাকে পড়ে থাকতে দেখে ত্রিপল নাইনে কল করে। পরবর্তিতে আইনশৃংখলা বাহিনী ঘটনাস্থল থেকে মেয়েটিকে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার তিনদিন পর থানায় ধর্ষণ করা হয়।
জয় মহন্ত অলক

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:৫৯)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ