জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেন মশিউর রহমান মিঠু

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ফরিদগঞ্জ আসন থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও সাবেক জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিঠু।

বুধবার (১৪সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসারের কার্যালয়  জেলা নির্বাচন কমিশনার তোফায়েল আহমেদের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

এ সময় তিনি বলেন, বিগত ৫ বছর চাঁদপুর জেলা পরিষদের প্রতিনিধিত্ব করেছি সততার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি এবং আমার এলাকার সাধারণ জনগণের সুখে-দুঃখে কাছে থাকার চেষ্টা করেছি আগামী দিনেও নির্বাচিত হলে জনগণের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

জেলা পরিষদ থেকে যে সকল সুযোগ সুবিধা এসেছে তা এলাকায় সুষম বন্টন করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস এ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলার ভোটারগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাআল্লাহ ।

এসময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারনসম্পাদক ও ৯নং গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান শাহআলম শেখ, ফরিদগঞ্জ পৌরসভা ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, উপজেলা ছাত্রলীগ নেতা রাব্বি হোসেন, যুবলীগ নেতা কাইয়ুম সহ দলীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:১৬)
  • ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০