এস এস সি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে ৩৩জন শিক্ষার্থী অনুপস্থিত

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
সারাদেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার চারটি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় এসএসসি সাধারণ, দাখিল ও ভোকেশনাল থেকে ২হাজার ১৯ জন পরীক্ষার্থী এবারের পরীক্ষায় অংশগ্রহন করছে। পরীক্ষার প্রথম দিনেই অনুপস্থিত রয়েছে ৩৩ জন পরীক্ষার্থী ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানাগেছে, এবছর উপজেলায় এসএসসি সাধারণ থেকে ১হাজার ২১৯ জন, মাদ্রাসা থেকে ৪৩৮ জন, এসএসসি ভোকেশনালে ৩৩৩ জন এবং দাখিল ভোকেশনালে ২৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছে।
বৃহস্পতিবার প্রথম দিনের পরীক্ষায় এসএসসি সাধারণে ১৩ জন, ভোকেশনালে ৯ জন ও মাদ্রাসায় ৮ জন, দাখিল ভোকেশনালে ৩ জনসহ মোট ৩৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত ছিল। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.সমশের আলী মন্ডল।
পরীক্ষার প্রথম দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন পরীক্ষা কেন্দ্র গুলো পরিদর্শন করেন। নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন বলেন, পরীক্ষা সুষ্ঠু, নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা হচ্ছে,প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:১৭)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮