ঠাকুরগাঁওয়ে আজকের দর্পণের প্রতিষ্ঠাবার্ষিকি পালিত 

জয় মহন্ত অলক : ঠাকুরগাঁওয়ে জাতীয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করা হয়েছে।
বৃস্প্রতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো: শামসুজ্জামান, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের উপদেষ্টা, ঠাকুরগাঁও হরিপুর উপজেলার সাবেক চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর, বাংলাদেশ ন্যাশনাল পিপলস পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা সভাপতি সাফি আল আসাদ (বাপ্পী), সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল হক প্রধান, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান, দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, অর্থ সম্পাদক জিয়াউর রহমান বকুলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা।
অনুষ্ঠানে বক্তারা আজকের দর্পণ পত্রিকার উত্তর উত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের চতুর্থ কাঠামো। খবরের ভিতর থেকে সত্যিকারের ঘটনা তুলে আনাই হচ্ছে একটি গনমাধ্যমের কাজ।
সেই কাজটি আজকের দর্পণ সুচারুভাবে স্রোতের বিপরীতে নিয়মিত তথ্য তুলে খবর পরিবেশন করে যাচ্ছে। সমাজের সম্ভাবনা, সাফল্য নিয়ে আরো ইতিবাচক সংবাদ প্রকাশে আজকের দর্পণ এর কাছে প্রত্যাশা করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৪:০১)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০