হাইমচরে সাবেক চেয়ারম্যান জয়দল আখন’র স্মরণে দোয়া ও শোকসভা

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার সেবা মুক্তি সমাজ কল্যাণ সংঘের সম্মানিত উপদেষ্টা আলগী দঃ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীরমুক্তিযোদ্ধা, নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব মরহুম মোঃ জয়দল আখন এর স্মরনে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৩ সেপ্টেম্বর বিকাল ৩ টায় ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের হলরুমে সেবা মুক্তি সমাজ কল্যাণ সংঘের আয়োজনে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

সেবা মুক্তি সমাজ কল্যাণ সংঘের সভাপতি শাহজান আখন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মোঃ দেলোয়ার হোসেন এর পরিচালনায় দোয়া ও শোক সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আমিন মাস্টার, নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব হালিম মাস্টার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, সাবেক ছাত্র নেতা ফখরুল উদ্দিন আলী আহমেদ, নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি এস এম আল মামুন সুমন, দক্ষিণ আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ আলী রাজা পাটওয়ারী, সাবেক ইউপি সদস্য বিল্লাল হোসেন আখন, ২৯ নং নীলকমল সপ্রাবি প্রধান শিক্ষক, নাছির উদ্দিন গাজী, নীলকমল ওছমানীয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রাধান শিক্ষক মোঃ মোশাররফ হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা বেনজির আহমেদ, জনতা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেহাগ হোসেন, ব্যবসায়ী মঞ্জুর এলাহী, আবু সায়েদ, দক্ষিণ আলগী ইউপি সচিব বিল্লাল হোসেন পাটোয়ারী, উত্তর আলগী ইউপি সচিব মোহাম্মদ জসিম উদ্দিন রনি, মফিজ আখন, ডাঃ দেলোয়ার হোসেন, মরহুম জয়দল আখনের ছেলে মোশাররফ হোসেন আখন। দোয়া ও শোকসভা হাইমচর উপজেলার রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি, সুধীমহল সহ শত শত ব্যক্তীবর্গ অংশ নেয়।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আলগী বাজার সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জিল্লুর রহমান ফারুকী।

শোকসভায় বক্তারা বলেন, মরহুম জয়দল আখন ব্যাক্তী জীবন, কর্ম, রাজনৈতিক, সামাজিক এবং পার্থীব জীবনে তিনি ছিলেন এক অন্যন্ন উচ্চতার শিখড়ে। তার মেধা এবং দক্ষতা দিয়ে সমাজ পরিচালনা করে মানুষের মনে চির জীবন স্থান করে নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:১৮)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০