হাইমচরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৭৬তম জন্মদিনে কেক কেটে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা শুভ জন্মদিন উদযাপন করেন।

২৮’শে সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় হাইমচর উপজেলা আ’লীগের কার্যালয়ে সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিততে বাংলাদেশ আঃলীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,মাদার অফ হিউম্যানিটি,বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ হাইমচর উপজেলা শাখার উদ্যোগে আনন্দঘন মুহূর্তে কেক কাটার মদ্ধ দিয়ে ৭৬তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

এসময় হাইমচর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহব্বায়ক মোঃ জহিরুল ইসলাম সোহেল পাটোওয়ারী বলেন,,,আজ এই খুশির মূহুর্তে আমি শ্রদ্ধার সাথে সরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,বাঙালি জাতির মুক্তির ধারক ও বাহক,বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

আমি কৃতজ্ঞতা জানাই জাতির জনকের সুযোগ্য কন্যা উন্নত ও সমৃদ্ধ বাংলার রুপকার আমাদের আশা ও ভরসার প্রতীক বিশ্বনেত্রী,জননেত্রী শেখ হাসিনার প্রতি।

আজকের এই শুভক্ষণ ও শুভ মূহুর্তে আমরা হাইমচর স্বেচ্ছাসেবক লীগ মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনার দীর্ঘআয়ূ ও সুস্থ্যতা কামনা করছি।

এবং আজকের এই আনন্দ ক্ষনে হাইমচর উপজেলার সকল স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের বলবো,আত্ন কোন্দল ও ব্যক্তি দন্দকে পরিহার করে আমরা সকল নেতাকর্মীরা শেখ হাসিনার ভেনগার্ড হয়ে রাজপথে সরগরম থেকে দেশ ও জাতীর শত্রুদের রুখে দেওয়ার লক্ষ্যে রাজপথে আন্দোলন সংগ্রামে কাঁধে কাঁধ জড়িয়ে কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল আলম পলাশ, কামাল হোসেন, আল’মামুন মুন্সী,রাজ্জাক পাটওয়ারী শরিফ হাওলাদার,মনির পাটোওয়ারী ওয়াসিম পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সুলতান ঢালী,আলাউদ্দিন পাটওয়ারী সহ ওয়ার্ড ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হাইমচর প্রেসক্লাবের সভাপতি খুরশিদ আলম শিকদার,সিনিয়র সহসভাপতি বিএম ইসমাইল,সাধারণ সম্পাদক জাকির হোসেন,প্রচার সম্পাদক শাহ আলম মিজি উপজেলা যুবলীগের সদস্য শফিকুর রহমান পাটোওয়ারী।

কেক কাটা শেষে সকল নেতাকর্মীদের কেক খাওয়ানো হয় এবং,প্রধানমন্ত্রীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া প্রার্থনা করা হয়।।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৩:১৭)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১