January 29, 2022, 8:30 am

অনলাইন প্রেস ইউনিটি বরিশাল শাখার মতবিনিময় 

বরিশাল  প্রতিনিধি: ‘সংবাদযোদ্ধাদের অধিকার রক্ষায় হবো ঐক্যবদ্ধ’ শ্লোগানকে সামনে রেখে অনলাইন প্রেস ইউনিটি বরিশাল শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল শাখার সভাপতি ফরহাদ হোসেন ফুয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী। কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও দৈনিক আজকের সময়ের বার্তার সম্পাদক সংবাদযোদ্ধা লোকমান হোসাঈনের উদ্বোধনী বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া সভায় প্রধান বক্তা ছিলেন ইউনিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। বক্তব্য রাখেন অনলাইন প্রেস ইউনিটি বরিশাল শাখার সহ-সভাপতি মোহাম্মদ ইমরান,  যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন গাজী, রিয়াজ চৌধুরী, রেজাউল করিম সুজন খান, শফিকুল ইসলাম রিমন, রাকিব হাওলাদার, খান তুহিন, তানজিমুন রিশাদ, সোহেল রানা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আজ যারা সংবাদপত্র ও সাংবাদিকদেরকে জিম্মি করে কোটি কোটি টাকা পাচার করছে, তাদের বিরুদ্ধে-দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধে থাকবে বরাবরের মত অবিরত অনলাইন প্রেস ইউনিটির সংবাদযোদ্ধাগণ। এই সংবাদযোদ্ধাদেরকে কোন ব্যক্তি বা গোষ্ঠি হামলা-মামলা দিয়ে হয়রানি-নির্যাতন করার চেষ্টা করলে তাদেরকে কলমের মাধ্যমে প্রতিহত করা হবে।

গভা শেষে সংবাদপত্র ও সংবাদযোদ্ধাদের পক্ষ থেকে ফুল দিয়ে সংবাদীয় শুভেচ্ছা জানান নতুন প্রজন্মের রাজনীতিক কলামিস্ট মোমিন মেহেদী সহ অন্যান্য অতিথিবৃন্দকে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!