November 28, 2021, 9:28 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

অসহায় ছিন্নমূল, শিশুদের মাঝে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ।

হাফিজুর রহমানঃ
পবিত্র রমজান মাস একে একে পেরিয়ে গেল ৩০ টি রোজা। সমগ্র রমজান মাসব্যাপীই ছিল চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের মনোমুগ্ধকর ও মানবিক নানান ধরণের কর্মকান্ড। সেহেরী ও ইফতারি বিতরণ থেকে শুরু করে দরিদ্র কৃষকের ধান পর্যন্ত কেটে দিয়েছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ। এবার ঈদের আনন্দ টুকুও ভাগ করে নিল চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ।
শহরের বিভিন্ন স্থানে অবস্থানরত অসহায় ছিন্নমূল,হতদরিদ্র শিশুদের মুখে হাসি মুটিয়ে তুলেছে তারা। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জানিফের সৌজন্যে এবং চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল ও জেলা ছাত্রলীগ নেতা ইব্রাহিম শেখ ইমরানের নেতৃত্বে এই উপহার সামগ্রী পৌঁছে দেয় তারা। বারবরই চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ এই ধরণের বিভিন্ন কর্মসূচি পালন করে থাকে এবারোও তার কোনো কমতি রাখেননি তারা। করোনাকালীন এই মহামারীর সময়ে অসহায় হতদরিদ্রদের মাঝে ঈদের আনন্দ উল্লাসের শুভেচ্ছা পৌছে দিয়েছে তারা।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জানিফ বলেন করোনা মহামারীর প্রথম থেকেই আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ ছাত্রলীগে,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ধারাবাহিকতা অনুযায়ী বিভিন্ন জনকল্যান মূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে। তিনি বলেন শহরের বিভিন্ন স্থানে রয়েছে অনেক অনাহারে থাকা অসহায় হতদরিদ্র শিশু। তাদের নিকট আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টার দ্বারা একটুখানি ঈদ উপহার পৌছে দিয়েছে তাদের সাথে ঈদের আনন্দ ভাগভাগী করে নিতে। আমরা চাই সকলের মুখে হাসি ফুটে উঠুক। প্রানবন্ত হয়ে উঠুক আমাদের এই পরিবেশ। আমরা চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ একটি পরিবার। আমরা সদা সর্বদা দেশ ও জনগোনের কল্যানে এভাবেই নিয়োজিত থাকব ইনশাল্লাহ।
উক্ত কর্মসূচিতে আরোও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক ইমরান আহমেদ,চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান শুভ,জাভেদ আকিব,হাসান,হিমু,আনিস,সাইফুল,সালেকিম,অঙ্কন,শাওন সহ চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রলীগ,কলেজ ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!