August 2, 2021, 11:39 am

News Headline :
নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ।

আবারও এরশাদের বিশেষ উপদেষ্টার পদে ববি হাজ্জাজক।

আবারও জাতীয় পার্টির চেয়ার‌ম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার বিশেষ উপদেষ্টার পদে ফেরালেন ববি হাজ্জাজকে। জাপা চেয়ারম্যান গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এ নিয়োগ দেন।

রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জাপার উপদপ্তর সম্পাদক আবু হাসান আহমেদ জুয়েল।

তবে ববিকে ফেরানোর ব্যাপারে তারই প্রধান সহকারী মোমিনুল আমিন বলেন, ‘বিষয়টি আমরা শুনেছি। এখনও আনুষ্ঠানিকভাবে জাপার পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।’

উল্লেখ্য, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে জাপা চেয়ারম্যানের কাছ থেকে দলের হয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন চান তিনি। কিন্তু দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী ঘোষণা করায় গত ২২ মার্চ ববি হাজ্জাজকে বিশেষ উপদেষ্টার পদ থেকে বহিষ্কার করেন এরশাদ। নিজেকে মেয়রপ্রার্থী হিসেবে ঘোষণা করলেও শেষ দিকে অদৃশ্য চাপের মুখে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করতে বাধ্য হন। এরপর থেকে রাজনীতি থেকে দূরে থাকেন ববি। দূরে চলে গেলেও এরশাদের সঙ্গে তার যোগাযোগটা নিয়মিত ছিল। যদিও তখন জাপার পক্ষ থেকে বলা হয়েছিল ববিকে আর দলে ফেরানো হবে না। কিন্তু সে কথা রাখতে পারলেন না এরশাদ। ফলে অনেক জল্পনা-কল্পনার পর আবার সেই পদে তিনি পুনর্ববহাল হলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!