November 28, 2021, 9:26 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

ইউনিয়ন আ.লীগের সভাপতির বাড়িতে ভাংচুরের ঘটনায় মামলা

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
ব্যুরো প্রধান খুলনাঃ

বাগেরহাট জেলার, কচুয়া উপজেলার রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের বাড়িতে হামলা ও ভাংচুর করেছে ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু ও তার সমর্থকরা। এতে আ.লীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেনসহ চারজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ও গভীর রাতে দু’দফায় কচুয়া উপজেলার ভান্ডারকোলা গ্রামে মোঃ দেলোয়ার হোসেনের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বাবুসহ ১৭ জনের বিরুদ্ধে কচুয়া থানায় একটি মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

আহতরা হলেন, রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন (৬৫), তার স্ত্রী রুমিচা বেগম (৫৮), অন্তস্বত্তা পুত্রবধু কাকলী বেগম (২৭) ভাগ্নে সাইফুল ইসলাম (৪২)। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বলেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু আমার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। আমি টাকা না দিলে সোমবার বিকেলে লোক মারফত আমাকে সাইনবোর্ডে ডেকে পাঠায়। আমি তখন সাইনবোর্ড বাজারে না যাওয়ায় সন্ধ্যায় বাবুসহ কয়েকজন আমার বাড়িতে এসে হামলা করে। পরবর্তীতে গভীররাতে এসে আবারও হামলা করে। আমার বাড়িতে থাকা সবাইকে বেধরক মারপিট ও কোপাতে থাকে। এতে আমিসহ আমার স্ত্রী, পুত্রবধু, ভাগ্নে আহত হয়েছে।

আ. লীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের ছেলে রাড়ীপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাইজিদ হোসেন বলেন, রাড়িপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের বাড়ি হামলা করে। ঘরে পেট্রোল বোমা মারে, ধানে আগুন ধরিয়ে দেয়। ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। আমরা এই ঘটনার বিচার চাই।

এদিকে রাড়ীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবুর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার সহযোগি বাদশা পাইক বলেন, একজন প্রতিবন্ধী ব্যক্তি দেলোয়ার হোসেনের কাছে টাকা পাবেন। আমরা সেই টাকা চাইতে গেলে, তার ছেলে ও নিকট আত্মীয়রা আমাদের উপর হামলা করে। এতে আমি, সোহাগ ও রহিম আহত হয়েছি।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় নিয়মিত মামলা হয়েছে (মামলা নং-০৫,তাং-১১-০৫-২১)। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, সোমবার সন্ধ্যায় তৃতীয় একটি পক্ষের জমি বিক্রির টাকা আদায় নিয়ে রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের সাথে মেহেদী হাসান বাবুর বাক বিতন্ডা হয়। পরবর্তীতে ভোর রাতে আবারও ওই বাড়িতে গিয়ে হামলা ও অগ্নি সংযোগ করে বাবুর লোকজন। এতে কয়েকজন আহত হয়। এ ঘটনার সাথে জড়িত অন্যদের শনাক্তে তদন্ত ও বাবুকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!