December 8, 2021, 2:55 am

ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ

মোঃ আল-আমিন: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-০৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান ও বাংলাদেশ ত্রাণ সমাজ কল্যাণ উপকমিটির সাবেক সদস্য ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার এর পক্ষ থেকে ফরিদগঞ্জ উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও কমিউনিটি পুলিশিং-সভাপতি হেলাল উদ্দিন আহমেদ।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, কঠোর এবাদত মাসে শেষ দিকে ঈদ মানে আনন্দ,ঈদ মানে উৎসব,ঈদ মানে গরিব-দুঃখী মাঝে একটু হাসি আল্লাহর আদেশ পালনেরপর তাঁর কাছ থেকে পুরষ্কার ও ক্ষমার ঘোষণা পাওয়ার দিন বিধায় এটি এবাদত পালন কারি উৎসবের দিনের।
প্রতি বছর ঈদের দিনে নির্ধারিত ঈদগাহে নামাজ আদায়ের পর আমরা পারস্পরিক কোলাকোলি,করে সব হিংসা-বিদ্বেষ ভুলে যাই। এবার পবিত্র ঈদ ফিতর একটু ভিন্ন রকম ব্যতিক্রম এক পরিবেশে।
সারাবিশ্ব এক মহামারী করোনা ভাইরাস রূপ ধারণ করে। ভয়ানক ও শক্তিশালী জীবনের বিরুদ্ধে লড়াই করতে। (কোভিড)১৯ করোনাভাইরাসের সাথে লড়াইয়ে পারস্পরিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে চলি। আর নিজ নিজ বাসা থেকেই পবিত্র ঈদুল ফিতর উদযাপন করব।

 

বন্ধু বান্ধব আত্মীয় স্বজনের সাথে মোবাইল ও টেলিফোনে সকলের খোঁজ খবর নিবো। পরম করুনাময়ের অসীম দয়ালু দেশ সহ সারাবিশ্বে সকল মানুষ অচিরেই স্বাভাবিক জীবন ফিরে আসবে এই প্রত্যাশা ব্যক্ত করে এলাকাবাসী সহ সারাবিশ্ববাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতর শুভেচ্ছা। ঈদ মোবারক।

 

আসুন আমরা সবাই সচেতন হই,সবাই ভালো থাকি সুস্থ থাকি সবাই কে সুস্থ রাখি এটাই কামনা করি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!