September 23, 2021, 3:51 am

News Headline :
নোয়াখালী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক নৌকার পক্ষে ভোট করায় হামলার অভিযোগ, আহত-৫ চাটখিলে টাকা হারালেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টাকা ছিনতাইকালে গ্রেফতার-২ দিনাজপুরে ব্লক ও বাটিক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন দিনাজপুরে নিউজ নেটওয়ার্কের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু দিনাজপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের লিফট ও জেলা লিগ্যাল এইড অফিসে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের শুভ উদ্বোধন

এলজিইডি নিবাহী প্রকৌশলী ইউনুছ বিশ্বাসের ব্যতিক্রমী উপহার

স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) চাঁদপুরের নিবাহী প্রকৌশলী মোঃ ইউনুছ বিশ্বাস সহকর্মীদের মাঝে ব্যতিক্রমী উপহার সামগ্রী বিতরণ করেন।
এ বিভাগের চাঁদপুর জেলার প্রধান কার্যালয় ৩৭ জন কর্মচারী অস্থায়ী ভিত্তিতে চাকরি করে, অথ্যাৎ কাজ করলে টাকা, না করলে নেই। চলমান পরিস্থিতিতে এরা সম্পূর্ণ রুপে বেকার হয়ে পড়েছে। তারা মানবেতর জীবনযাপন করছে। এ অবস্থায় তাদের পাশে দাড়ানো মানবিক দায়িত্ব। সে কারণে এলজিইডি চাঁদপুর জেলা নিবাহী প্রকৌশলী মোঃ ইউনুস বিশ্বাসের পক্ষ থেকে উদ্যোগ নিয়ে তাদের প্রত্যেককে ২০ কেজি ওজনের একটি উপহারের প্যাকেট দেন।
উক্ত উপহারের প্যাকেটে খাদ্য সামগ্রীর চাল, ডাল, তৈল সহ ইত্যাদি রয়েছে বলে জানান।
এছাড়াও তিনি তার পক্ষ থেকে চলমান পরিস্থিতিতে আরো সহযোগিতারও আশ্বাস দিয়েছেন। তিনি বলেন যেহেতু তারা আমার সহকর্মী তাই তাদের ছবি তুলে তাদের প্যাকেট হস্তান্তর করা আমার পক্ষে সমীচীন হবে না বলে আমি তা ছবি তুলে হস্তান্তর করিনি চলমান পরিস্থিতি দ্রুত কাটিয়ে ওঠার জন্য তিনি সকলকে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!