December 9, 2021, 11:07 am

News Headline :
নীলকমল ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন পত্র দাখিল করছেন সালাউদ্দিন সরদার। হাইমচরে ইউপি নির্বাচন শেষ দিনে নীলকমল ও আলগী উত্তরে নৌকা ও স্বতন্ত্র সহ ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল জনগনের ভোটের অধিকার যদি কেহ ছিনিয়ে নিতে চায়, আমার লাশ পরবে তবুও ভোট ছিনিয়ে নিতে দিবো না ……. হাবিবুর রহমান বেগ। আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা।

কচুয়ায় আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠনকে ঘিরে তৎপর সাবেক ছাত্রলীগ নেতারা

সুজন পোদ্দার, কচুয়া ॥
কচুয়া উপজেলায় মেয়াদোত্তীর্ণ আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠনকে ঘিরে আশি ও নব্বই দশকের ছাত্রলীগের নেতারা তৎপর হয়ে উঠেছে। আওয়ামী লীগের চলমান কমিটি বিলুপ্তি ঘোষণা করে শিগগিরই কাউন্সিল অধিবেশনের আয়োজন করে পরবর্তী পূর্নাঙ্গ কমিটি গঠনকল্পে একটি আহবায়ক কমিটি গঠনের গুঞ্জন চলছে। এ কমিটিতে আহবায়ক ও সদস্য সচিবের দায়িত্ব কার উপর ন্যাস্ত করা যায় এ আলোচনা এখন আওয়ামী লীগ ও উহার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে মুখ্য হয়ে উঠেছে। ঠিক এমনি সময়ে গত বুধবার সকালে কচুয়া পৌর বাজারের একটি হোটেলে উপজেলা ছাত্রলীগের এক সময়ের বহুল আলোচিত সভাপতি বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহারের উদ্যোগে আশি ও নব্বই দশকের ছাত্রলীগের নেতারা একত্রিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকার রাজপথ কাঁপানো এক সময়ের ছাত্রলীগ নেতা বর্তমান আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য শাহজাহান শিশির। গঠন হতে যাওয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটিতে কাদেরকে স্থান দেওয়া যায় এ বিষয়টি আলোচনা সভায় অগ্রাধিকার পায়। টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় থাকার কারনে কচুয়া উপজেলা আওয়ামী লীগ অনেকটাই স্থবির হয়ে পড়েছে। এ স্থবির হয়ে পড়া আওয়ামী লীগের কার্যক্রমকে চাঙ্গা করে তুলতে কী কী পদক্ষেপ নেওয়া যায় এ নিয়েও নেতারা দীর্ঘক্ষণ আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, আকতার হোসেন, হান্নান মিয়া মানিক, বিজন সরকার, ফতেহ আলম খোকন, মোবারক মোহরী, মিজান মোহরী, সিরাজুল ইসলাম, কাউসার পন্ডিত, কালা কামাল, মামুন চৌধুরী, ডা. রুহুল আমিন, জাহাঙ্গীর জিল্লু, উত্তম মোহরী, মনির হোসেন প্রধান, বাটা জাকির, কামাল হোসেন অন্তর, মঞ্জুর আহমেদ সুজনসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!