August 2, 2021, 1:19 pm

কচুয়ায় ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা আর নেই

সুজন পোদ্দারঃ
সাচার ইউনিয়নের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান ওসমান গনি মোল্লা(৬০) আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি… রাজিউন)। তিনি শনিবার সকাল ৯টার দিকে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান।
শনিবার বাদ জোহর প্রথম জানাযা সাচার হাই স্কুল মাঠে এবং দ্বিতীয় জানাযা রাগদৈল মাদ্রাসায় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে রাগদৈল গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ১ভাই, ১বোন সহ বহু গুনগাহী রেখে গেছেন।
ব্যক্তি জীবনে তিনি অবিবাহিত ছিলেন। তিনি টানা ৯ বছর ইউপি চেয়ারম্যান ও ১৬ বছর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। সৎ ও নিষ্ঠাবান দায়িত্ব পালন করায় তিনি প্রিন্সেস ডায়না পদকে ঘোষিত হন। তিনি সততার কারনে দীর্ঘদিন চেয়ারম্যান ও ক্ষমতাসীন দলের নেতা থাকা সত্তে¡ও একটি ভাঙ্গা টিনের ঘরে জীবন কাটিয়েছেন বলেন স্থানীয়রা।
তার মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন সহ সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!