August 2, 2021, 12:11 pm

News Headline :
কচুয়ায় লকডাউনের ১১তম দিনে ৩ হাজার ২শত টাকা জরিমানা পলাশে লকডাউনে ১১তম দিনে বিধিনিষেধ অমান্যে অর্থদন্ড নতুন ভাবে স্থানীয়দের কাছে সৌন্দর্যের ব্লক পয়েন্ট নাম যুক্ত হয়েছে কুয়াকাটা হাইমচরে ২০০ নিম্নবিত্ত পরিবার পেলো পুলিশের মানবিক সহায়তা নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা

কচুয়ায় প্রবাসী সুমনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সুজন পোদ্দারঃ
কচুয়া উপজেলার দোয়াটী ও জলাতেতৈয়া গ্রামে দুবাই বঙ্গবন্ধু পরিষদ শাখা আওয়ামী লীগের সদস্য প্রবাসী সুমনের উদ্যোগে করোনা ভাইরাসের দুর্যোগকালীণ কর্মহীন ও নিম্ম আয়ের সাধারণ মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সোমবার বিকেলে ৫০টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্রবাসী সুমন মুঠো ফোনে জানান- বিশ্ব জুড়ে করোনা ভাইরাস প্রভাব বাংলাদেশে পড়েছে। সেই প্রভাব আমার নিজ গ্রাম দোয়াটী ও তেতৈয়া গ্রামে এসে পড়েছে। এর প্রভাবে গ্রামের মানুষের আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। আমার নিজের সামর্থ্য অনুযায়ী করোনার কারণে খেটে খাওয়া দিনমজুর, দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছি। সে লক্ষ্যে তাদের বাড়ি বাড়ি গিয়ে এসব পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। পাশাপাশি তাদেরকে বাসার থাকার জন্য অনুরোধ করছি। তাদেরকে আমি ম্যাচেজ দিয়েছি আপনারা বাসায় থাকবেন, দয়া করে কেউ বাড়ি থেকে বের হবেন না। নিজেকে এবং নিজের পরিবারকে সুস্থ রাখতে হলে এখন একটাই কাজ তা হল যার যার বাসায় অবস্থান করা।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, প্রবাসী সুমনের বাবা প্রহল্লাদ সরকার, তার ভাই শ্যামল সরকার, শশুর ঠাকুর দাস প্রমুখ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!