December 9, 2021, 10:18 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

কচুয়ায় শিশু ধর্ষণ মামলায় ধর্ষণের আলামত বিনষ্ট করার অভিযোগে এক সালিশি গ্রেফতার

সুজন পোদ্দার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের কাদলা গ্রামের সরদার বাড়িতে ৯ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষকের পক্ষ অবলম্বন করে পরিকল্পিত ভাবে ধর্ষণের আলামত নষ্ট করার অভিযোগে জাহাঙ্গীর আলম (৬০) গ্রেফতার হয়েছে।
স্থানীয় অধিবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ মে দুপুর ১ টার দিকে ধর্ষণের শিকার শিশুটি ওই বাড়ির শাহিন সরদারের ঘরের পাশ দিয়ে বাড়ির পুকুরে গোসল করতে যাওয়ার সময় শাহীন সরদার শিশুটির মুখ চেপে ধরে তার নিজ লোকশূন্য ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। শিশুটি পরে ঘটনাটি তার মাকে জানায়। রক্তক্ষরন বন্ধ করার জন্য শিশুটির মা শিশুটিকে স্থানীয় পল্লী চিকিৎসকের নিকট নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়। বিষয়টি শিশুর পরিবারের পক্ষ থেকে স্থানীয় গন্যমান্য ব্যক্তি তথা সালিশিদেরকে অবগত করায় ও সুষ্ঠ বিচার দাবী করে। সালিশিরা বিচারের আশ^াস দেয়। এরপর চলে সালিশ বৈঠক। কিন্তু কাদলা গ্রামের কয়েকজন সালিশি ধর্ষকের পক্ষ অবলম্বন করে সালিশ বৈঠকের নামে কালক্ষেপন করতে থাকে যাতে ইতো সময়ে ধর্ষনের আলামত নষ্ট হয়ে যায়। এ অবস্থায় নিরুপায় হয়ে শিশুটির পরিবারের পক্ষ থেকে ৩০ মে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (৯/১ ধারায়) মামলা দায়ের করে। মামলা নং ৩১। এ মামলায় ধর্ষককে আসামী করা ছাড়াও ধর্ষণের আলামত বিনষ্ট করার অভিযোগে ৩ সালিশিকে আসামী করা হয়। মামলা দায়েরের দিনেই ওই তিন আসামীর মধ্যে সালিশি জাহাঙ্গীর আলম (৬০) কে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
কচুয়া থানার ওসি মহিউদ্দিন শিশু ধর্ষনের অভিযোগে মামলা দায়ের ও ওই মামলার আসামী হিসাবে জাহাঙ্গীর আলম নামের এক সালিশিকে গ্রেফতার করার সত্যতা স্বীকার করে জানান, মামলার মূল আসামী (ধর্ষক) সহ অপর আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!