December 9, 2021, 10:57 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

কচুয়া উপজেলা হিসাব রক্ষক কর্মকর্তার ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল

সুজন,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:

চাঁদপুরের কচুয়ায় কর্মরত প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের ১৩তম গ্রেড বাস্তবায়নে উপজেলা হিসাব রক্ষক কর্মকর্তা মো. আনোয়ার উল্লাহ কতৃক শিক্ষক প্রতি ৫শ টাকা ঘুষ নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় হিসাব রক্ষক কর্মকর্তা আনোয়ার উল্লাহ শিক্ষকদের কাছ থেকে সরাসরি টাকা গ্রহণ করে নিজ পকেটস্থ করছেন।

ভিডিওটি বাংলাদেশ জার্নাল ও নিউজ কচুয়া নামের ফেইসবুক পেইজে ভাইরাল হলে হিসাব রক্ষক বিভাগের উর্ধ্বতন কতৃপক্ষের দৃষ্টি গোচর হয়। ১৯ ঘণ্টার ব্যবধানে অভিযুক্ত হিসাব রক্ষক কর্মকর্তাকে সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার সাল্লায় উপজেলায় বদলী করা হয়। কচুয়া উপজেলা হিসাব রক্ষক কর্মকর্তা হিসাবে পাশ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার হিসাব রক্ষক কর্মকর্তা মিজানুর রহমানকে চলতি দায়িত্ব (অতিরিক্ত) প্রদান করা হয়। আজ সোমবার সন্ধ্যায় অভিযুক্ত হিসাব রক্ষক কর্মকর্তা আনোয়ার উল্লাহ সদ্য যোগদানকৃত মিজানুর রহমানের নিকট দায়িত্ব বুঝিয়ে দেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!