June 19, 2021, 2:59 pm

News Headline :
নিম্নতম মজুরী বোর্ড কর্তৃক চা শ্রমিকের মজুরী হারের খসড়া সুপারিশ বাতিলের দাবী চাঁদপুর শহরে মাদক নির্মুলে নতুনবাজার পুলিশ ফাঁড়ির সাড়াশি অভিযান অব্যাহত জামালপুর জেলার করোনা পরিস্থিতি অবনতি, ৩জনের মৃত্যু চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ আটক ১ দেশে করোনায় ৪৮ দিনের মধ্যে আজ সর্বোচ্চ মৃত্যু ৬৭ জন নরসিংদীতে কমেছে করোনা সংক্রমণ, নতুন শনাক্ত ৬ জন চাঁদপুরে সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিঃ এর মেকানিক ও গ্রাহক সভা অনুষ্ঠিত কবিতাঃ বউ – মেহেদী হাসান মিলন আজমিরী দরবারশরীফ ও আজমিরীগঞ্জ নামের ইতিকথা সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ

করোনায় নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় ভাঙ্গুড়ার সাবেক অধ্যাপিকার মৃত্যু

রাজিবুল করিম রোমিও, স্টাফ রিপোর্টার:

করোনায় আক্রান্ত হয়ে সারা বিশ্বে প্রতিদিন হাজার হাজার মানুষ মৃত্যু বরণ করছে। বর্তমানে করোনায় আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যায় শীর্ষে রয়েছে আমেরিকা। 

এই মৃত্যুর মিছিলে গত (১৫ ই এপ্রিল) বুধবার যোগ হয়েছে পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার বাসিন্দা এবং সরকারি কলেজের সাবেক অধ্যাপিকা তাহেরা আক্তার জাহান। 

তিনি ভাঙ্গুড়া পৌর শহরের সরদারপাড়া এলাকার সাবেক অধ্যক্ষ শাহাদত হোসেনের স্ত্রী। 

গত বুধবার বাংলাদেশ সময় দুপুর তিনটার দিকে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা যায়, অধ্যাপিকা তাহেরা আক্তার জাহান এবং উনার স্বামী সাবেক অধ্যক্ষ শাহাদাত হোসেন বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সরকারি কলেজে চাকরি করতেন। চাকুরীর অবসরের পরে গত তিন বছর আগে তারা আমেরিকায় চলে যান এবং সেখানে তারা নিউইয়র্ক শহরে বসবাস করেন। 

সম্প্রতি তাহেরা আক্তার কিডনিজনিত রোগে ভুগছিলেন বিধায় উনার চিকিৎসার কারণে স্বামী-স্ত্রী দুজনেই নিউইয়র্কের একটি হাসপাতালে যাতায়াত করতেন।

হাসপাতলে যাতায়াতের সময় এক পর্যায়ে ওই দম্পতি করোনা ভাইরাসে আক্রান্ত হন। 

তাই বিগত এক সপ্তাহ যাবত করোনা ইউনিটে দু’জনই আইসোলেশনে ছিলেন। পরবর্তীতে তাহেরা আক্তারের শারীরিক অবস্থার অবনতির ফলে গত বুধবার দুপুর তিনটার (বাংলাদেশ সময়) দিকে মারা যান তিনি।

করোনায় আক্রান্ত তার স্বামী শাহাদাত হোসেন বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তবে তার অবস্থা অনেকটা উন্নতির দিকে।

এবিষয়ে নিহতের ভাতিজা বিপু আহমেদ সময়ের সংবাদ কে জানান, তার চাচা ও চাচী দীর্ঘ তিন বছর ধরে আমেরিকার নিউইয়র্ক শহরে বসবাস করছেন। 

চিকিৎসার জন্য ওই শহরের একটি হাসপাতলে যাতায়াত করার সময় তারা করোনায় আক্রান্ত হন। এতে তার চাচী গত বুধবার মারা যান। তবে তার চাচার শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!