September 22, 2021, 10:51 am

News Headline :
নিয়ামতপুরে ক্ষুদ্র নৃ -গোষ্ঠী ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব, “সুষ্ঠ সাংস্কৃতি চর্চায় ভূমিকা রাখবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব —————– খাদ্যমন্ত্রী রাউজানে সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীর ওরশ শরীফের প্রস্তুতি সভা ফুলবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ এবং রাসায়নিক সার বিতরণ উদ্বোধন। রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন চুয়েটের এক কর্মচারী- সড়কের পাশে রাখা হয়েছে বৈদ্যুতিক খুঁটি পটিয়ায় ইয়াবা সহ ২জন আটক পলাশে এক নারীর স্বর্ণ চুরি করতে গিয়ে ৭ নারী আটক জাতিসংঘ ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী সাংস্কৃতিক কর্মী ও শিল্পীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ আজ আন্তর্জা‌তিক বিশ্ব শা‌ন্তি দিবস। কচুয়ায় ইউনিফর্ম না থাকায় ৭ শিক্ষার্থীকে শ্রেণিকক্ষ থেকে বের করে দেওয়ার অভিযোগ

করোনা ভাইরাসের বেকার হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সহয়তা করছেন পিরোজপুরের পুলিশ সুপার

 

পিরোজপুর প্রতিনিধি ঃ করোনা ভাইরাসের কারনে বেকার হয়ে পড়া দিনমজুর, ভ্যান চালক ও নিম্ন আয়ের দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়তুল ইসলাম খান। আজ শুক্রবার দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলা থেকে এ খাদ্য সহয়তার কার্যক্রম শুরু করেন তিনি । এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসণ) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমেদ মাঈনুল হাসান সহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ । এরপর বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত,বেদে পল্লীর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সাহায্য পৌঁছে দেন পুলিশ সুপার নিজ হাতে করেই। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আটা, সাবানসহ অন্যান্য সামগ্রী।
এসময় পুলিশ সুপার হায়তুল ইসলাম খান বলেন,যারা একেবারেই কাজ করতে পারছেন না আবার লজ্জায় কারও কাছে সহযোগিতা চাইতে পারছেন না এমন পরিবারগুলোকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। যাতে পরিবারগুলো কষ্ট না করে।পরে নাজিরপুরে আরো কয়েকটি স্থানে স্বাস্থ্য দপ্তর কর্তৃক নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট দূরত্ব রেখে খাদ্য সহয়তা দেন পুলিশ সুপার ।

মো: তামিম সরদার

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!