June 19, 2021, 2:23 pm

News Headline :
নিম্নতম মজুরী বোর্ড কর্তৃক চা শ্রমিকের মজুরী হারের খসড়া সুপারিশ বাতিলের দাবী চাঁদপুর শহরে মাদক নির্মুলে নতুনবাজার পুলিশ ফাঁড়ির সাড়াশি অভিযান অব্যাহত জামালপুর জেলার করোনা পরিস্থিতি অবনতি, ৩জনের মৃত্যু চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ আটক ১ দেশে করোনায় ৪৮ দিনের মধ্যে আজ সর্বোচ্চ মৃত্যু ৬৭ জন নরসিংদীতে কমেছে করোনা সংক্রমণ, নতুন শনাক্ত ৬ জন চাঁদপুরে সিগমা ওয়েল ইন্ড্রাস্ট্রি লিঃ এর মেকানিক ও গ্রাহক সভা অনুষ্ঠিত কবিতাঃ বউ – মেহেদী হাসান মিলন আজমিরী দরবারশরীফ ও আজমিরীগঞ্জ নামের ইতিকথা সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ

করোনা সন্দেহে মাকে জঙ্গলে ফেলে গেলেন সন্তানেরা

করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে মাকে রাতের অন্ধকারে টাঙ্গাইলের সখীপুরে জঙ্গলে ফেলে গিয়েছেন সন্তানেরা।জঙ্গলে ফেলে দেওয়া ওই মায়ের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়।

গাজীপুরের সালনায় একটি পোশাক কারখানায় চাকরি করেন ওই মায়ের এক ছেলে, দুই মেয়ে ও জামাতা।

সবাই মিলে সালনায় একটি ভাড়া বাসায় থাকলেও রান্না করে খাওয়াতেন ওই মা। কয়েক দিন ধরে তার জ্বর, সর্দি, কাশি শুরু হলে আশপাশের বাসার লোকজন তাদের তাড়িয়ে দেন।

ওই অবস্থায় মাকে সঙ্গে নিয়ে একটি পিকআপভ্যান ভাড়া করে শেরপুরের নালিতাবাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেন সন্তানেরা। যাওয়ার পথে সখীপুরের জঙ্গলে মাকে ফেলে চলে যান।

সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মাসুদ রানা জানান, রাতের বেলা তার কান্নার শব্দ শুনে গ্রামবাসী এগিয়ে যায়। গ্রামের মানুষের সহযোগিতায় ওই মাকে উদ্ধার করে ঢাকায় চিকিৎসার জন্য পাঠায় স্থানীয় প্রশাসন।

ইউএনও আসমাউল হুসনা লিজা জানান, গ্রামবাসী খোঁজ না পেলে রাতে হয়তো ওই অসুস্থ নারীকে শিয়াল–কুকুরে খেয়ে ফেলত।

ইত্তেফাক

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!