August 2, 2021, 12:10 pm

News Headline :
কচুয়ায় লকডাউনের ১১তম দিনে ৩ হাজার ২শত টাকা জরিমানা পলাশে লকডাউনে ১১তম দিনে বিধিনিষেধ অমান্যে অর্থদন্ড নতুন ভাবে স্থানীয়দের কাছে সৌন্দর্যের ব্লক পয়েন্ট নাম যুক্ত হয়েছে কুয়াকাটা হাইমচরে ২০০ নিম্নবিত্ত পরিবার পেলো পুলিশের মানবিক সহায়তা নওগাঁর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা

কালকিনিতে মসজিদের ইমামের উপর হামলার অভিযোগ।

 

রায়হান আহমেদ, (কালকিনি) মাদারীপুরঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে নুর মোহাম্মদ-(৫০) নামের এক মসজিদের ইমামের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয় লোকজন আহত ইমামকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। আজ শুক্রবার সকালে এ হামলার ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে ভূক্তভোগী পরিবার জানায়।
এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের দক্ষিন বাঁশগাড়ী পরিপত্র গ্রামের কেরামত সওদাগারের ছেলে মসজিদের ইমাম নুর মোহাম্মদের সাথে একই এলাকার আহসান উল্লাহর ছেলে আজাদের রাতে মিলাদের জিলাপি নিয়ে কথার কাটা-কাটি হয়। এক পর্যায় তাদের মধ্যে হাতা-হাতির সৃষ্টি হলে এলাকাবাসী পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এর জের ধরে পূনরায় সকালে আজাদের নেতৃত্বে বেশ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে মসজিদের ইমাম নুর মোহাম্মদের উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন আহত ইমামকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। এদিকে এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে ভূক্তভোগী পরিবার জানায়।
অভিযুক্ত আজাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
আহত ইমামের পিতা কেরামত সওদাগার বলেন, আমার ছেলেকে কুঁপিয়ে আহত করেছে আজাদ ও তার লোকজন। আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করবো।
এ ব্যাপারে খাঁশেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি মোঃ নাসির উদ্দিন বলেন, হামলার ঘটনা সত্য। তবে আহত পক্ষ থানায় মামলা করবে বলে জেনেছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!