November 28, 2021, 9:15 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

কুমিল্লায় প্রেমের ফাঁদ পেতে অপহরণের পর মুক্তিপণ দাবি, গ্রেফতার ৬

নিউজ ডেস্কঃ

কুমিল্লায় মোবাইলে প্রেমের ফাঁদ পেতে ডেকে নিয়ে ইয়াছিন নামে এক যুবককে অপহরণের পর মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপহরণকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

রোববার দুপুরে নগরীর টমছম ব্রিজ এলাকা থেকে অপহরণের পর সন্ধ্যায় গোবিন্দপুর এলাকার একটি ভবন থেকে অপহৃত যুবককে উদ্ধার ও ওই ছয়জনকে গ্রেফতার করা হয়।

সোমবার আদালতের মাধ্যমে অপহরণকারী চক্রের সদস্য তিন নারী এবং তিন পুরুষকে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া, ঝাকুনিপাড়া এলাকার মোস্তফার ছেলে রাসেল, নগরীর দক্ষিণ চর্থা এলাকার কানু মিয়ার ছেলে মাহবুব মিয়া, সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু বেগম, নূরপুর এলাকার সুমনের স্ত্রী সেলিনা আক্তার, নবগ্রাম এলাকার মো. সুমনের স্ত্রী জোৎনা বেগম।

অভিযানে নেতৃত্বে থাকা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এলআইসি টিমের উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস পিপিএম বলেন, ওই অপহরণ চক্রের নারী সদস্য পূবপরিকল্পিতভাবে ইয়াছিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এবং কুমিল্লা শহরে এসে দেখা করার অনুরোধ করেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!