December 9, 2021, 10:20 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

কুয়াকাটা পৌর ৫ নং ওয়ার্ড, কচ্ছপখালী এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার

জাহিদুল ইসলাম জাহিদ,কুয়াকাটা-কলাপাড়া প্রতিনিধিঃ- মানুষ মরণশীল সে বিষয়টি, বাবা-মা, ভাই, বোন, সবাইকে মেনে নিতে হবে, তবে ছেলের এমন মৃত্যু বাবা-মার দেখতে হবে কখনো স্বপ্নেও ভাবেনি,
কুয়াকাটায় মরিচ ক্ষেত থেকে মিরাজ ভদ্র (২২) মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে)বেলা ১১টায় কুয়াকাটা পৌরসভার ৫ নং ওয়ার্ড কচ্ছপখালী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। মিরাজ কচ্ছপখালী এলাকার সিদ্দিক ভদ্র এর ছেলে।

ঘটনা স্থানে গিয়ে জানাজায় মিরাজ সাত মাস পূর্বে বিবাহ করেছিল। ওই স্ত্রীর সাথে তার মামাতো ভাইয়ের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তিন মাস পূর্বে দ্বিতীয় বিবাহ করে। কিন্তু মিরাজ প্রথম স্ত্রীর সাথে এরপর যোগাযোগ করার চেষ্টা করে। এ নিয়ে গতকাল মিরাজের সাথে প্রথম স্ত্রী মামাতো ভাই রাকিবের সহযোগীদের সাথে তার বাকবিতণ্ডা হয়। এ ঘটনার সাথে হত্যাকাণ্ডের যোগসুত্র থাকতে পারে বলে এলাকাবাসী ধারণা।

মিরাজের বাবা সিদ্দিক ভদ্র দাবি করেছেন প্রথম স্ত্রীর প্রেমিক রাকিবের সহযোগীরা তার ছেলেকে হত্যা করেছে। মিরাজ গতকাল রাত দশটার দিকে বাবার সাথে ভাত খেয়ে বাইরে নামেন এরপর আর বাসায় ফেরেন নি। দ্বিতীয় স্ত্রী স্বামী বাসায় না ফেরায় বারবার তার মোবাইলে কল করেছে কিন্তু মোবাইল বন্ধ ছিল। সকাল বেলা বিভিন্নভাবে খোঁজখবর নেওয়া শুরু করে। পরে ওই এলাকার তামিম নামের একটি শিশু মরিচ ক্ষেতে লাশটি দেখতে পেয়ে স্থানীয়দের জানান। স্থানীয়রা লাশ দেখে শনাক্ত করে পুলিশে খবর দেয়। মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে লাশের সাথে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইল ফোনে মাধ্যমে হত্যাকারীদের শনাক্ত করা যেতে পারে।এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!