January 16, 2022, 6:32 pm

News Headline :
১হাজার শীতার্তদের মাঝে মোতাহার হোসেন এমপি’র শীতবস্ত্র বিতরণ ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত মতলব উত্তরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন আজ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বিনয় ভূষন মজুমদারের শুভ জন্মদিন। হাইমচর উপজেলা পরিষদের সেবা নিয়ে অসহায় মানুষের পাশে থাকবো …… চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী নারায়ণগঞ্জ সিটিতে উৎসবমুখর ভোট, ফলের অপেক্ষা করোনার দৈনিক শনাক্ত ৫ হাজার ছাড়াল নির্বাচন কমিশন গঠন বিষয়ক মহামান্য রাষ্ট্রপতি বরাবর এনডিএম-এর প্রস্তাবনা বিদ্যালয়ের পাশে খড়ি দিয়ে চলছে অনুমতি বিহীন অবৈধ ইট ভাটা, ঘুমিয়ে রয়েছেন পরিবেশ অধিদপ্তর ও প্রশাসন সমাজ পরিবর্তনের অনেক বার্তা পেয়েছি এই কবিতার মাধ্যমে – আসাদুজ্জামান নুর এমপি

কুষ্টিয়ার এসপির বক্তব্য রাষ্ট্রের জন্য অশনিসংকেতঃ ববি হাজ্জাজ 

লায়ন নুরুজ্জামান হীরা:  ২৩ ডিসেম্বর, ২০২০ইং জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ কুষ্টিয়ায় নাগরিক সমাজের ব্যানারে আয়োজিত এক সমাবেশে সংশ্লিষ্ট জেলার পুলিশ সুপারের প্রদত্ত বক্তব্যের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে এক বিবৃতি দিয়েছেন।

গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে ববি হাজ্জাজ বলেন, আইনের পোষাকে দায়িত্বরত অবস্থায় কুষ্টিয়ার পুলিশ সুপারের বক্তব্য পুলিশ প্রবিধান বা সরকারী কর্মচারীদের আচরণবিধি অনুযায়ী গুরুতর অসাদাচরণ। ভোট ডাকাতি করে ক্ষমতা কুক্ষিগত করা বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার দেশের সব গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে একের পর ধ্বংস করে দিয়েছে। রাষ্টের গুরুত্বপূর্ণ স্তম্ভ বিচারবিভাগ আজ পক্ষপাতদুষ্ট। জাতীয় সংসদ দেশের জনগণের সত্যিকারের প্রতিনিধিত্ব করছে না৷

দেশের নাগরিকদের সব মৌলিক অধিকার আজ ক্ষমতাসীনদের ইচ্ছামত নিয়ন্ত্রিত হচ্ছে৷ অন-ডিউটি একজন পুলিশ অফিসার যখন প্রকাশ্য নাগরিক সমাবেশে “হাত ভেঙে দিব” হুমকি দেয়, রাজনৈতিক সংগঠনে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে, কূটনৈতিক সম্পর্ক থাকা অন্য একটি দেশে নাগরিকদের স্থানান্তর হয়ে যাবার কথা বলে, তখন দেশের মানুষের মত আমরাও প্রচন্ড ক্ষুব্ধ এবং হতবাক হই। কুষ্টিয়ার এসপির এই বক্তব্য রাষ্ট্রের জন্য অশনিসংকেত।

গুরুতর পেশাগত অসাদাচরণের জন্য তাঁর বিরুদ্ধে যদি বিভাগীয় ব্যবস্থা না নেয়া হয় তাহলে জনমনে ভুল বার্তা পৌছাবে। বর্তমান অবৈধ সরকার তাঁদের ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে পুলিশ বাহিনীকে যে নির্লজ্জ দলীয় প্রতিষ্ঠানে পরিণত করেছে, এসপির বক্তব্যই তা প্রমাণ করে দেয়। নিরপেক্ষ এবং প্রভাবমুক্ত নির্বাচন যতদিন অনুষ্ঠিত না হবে, জনগণের সাংবিধানিক অধিকার যতক্ষণ না অর্জিত হবে ততদিন আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে সম্মিলিতভাবে আমাদের সংগ্রাম করে যেতে হবে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!