June 24, 2021, 5:31 am

কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন

সুজন পোদ্দারঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, কচুয়া উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মো. আব্দুল্লাহ আল মামুন।
উল্লেখ্য যে গত ৪ এপ্রিল রোজ শুক্রবার প্রানঘাতি করোনা ভাইরাসের প্রভাবে হোম কোয়ারেন্টাইনে থাকা চাঁদপুরের কচুয়া উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো.আব্দুল্লাহ আল মামুনের উদ্যোগে ২ হাজার কর্মহীন, অসহায়, দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত সাধারন সম্পাদক ও জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর নিজস্ব ফেইসবুক পেইজে কচুয়া উপজেলা যুবলীগকে ধন্যবাদ জানান।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর নিজস্ব ফেসবুক পেইজে উপজেলা যুবলীগকে ধন্যবাদ দেওয়ায় কচুয়া উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো.আব্দুল্লাহ আল মামুন মো: মাইনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
কৃতজ্ঞতা জ্ঞাপন করে মো.আব্দুল্লাহ আল মামুন বলেন, গত ৪ এপ্রিল শুক্রবারে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের নির্দেশে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায় মানুষদের মাঝে নিজ উদ্যোগে খেটে খাওয়া দিনমজুর, দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে দাড়িয়েছি। তাই দেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ভাই ধন্যবাদ জানান, তাঁর ধন্যবাদে আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
অসহায়, দিনমুজর, কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করার সুযোগ দিয়েছে, আমি মহান আল্লাহ্ পাকের দরবারে অশেষ শুকরিয়া আদায় করছি। আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ, ৭৫ সালে নিহত বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্য বৃন্দ, জাতীয় চার নেতা সহ সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহত সকল দেশপ্রেমিক শহীদদেরকে। আমি উনাদের আত্মার মাগফিরাত কামনা করছি। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, ডিজিটাল বাংলাদেশের রূপকার, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ভাইকে। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হক বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!