January 29, 2022, 7:52 am

খুটাখালীতে ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১২

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধিঃ
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুল মোতালেব বাপ্পি নামের এক চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১২ জন যাত্রী । বুধবার বিকেল তিনটা দিকে উপজেলার খুটাখালীস্থ মইক্ক্যাঘোনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাপ্পু খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের ছেলে। আহত ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ।
হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেল তিনটার দিকে কক্সবাজারমুখী দ্রুতগামী চকরিয়া সার্ভিস পরিবহনের একটি বাস ও চকরিয়ামুখী একটি মিনিট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিনিট্রাক চালক নিহত হন। আহত হন অন্তত ১২ জন। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। গুরুতর আহত কয়েকজনকে সেখান থেকে সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বাস ও মিনি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক চালক ঘটনাস্থলেই মারা গেছেন। এছাড়া দুর্ঘটনায় অনেকে আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও মিনিট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।’

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!