October 23, 2021, 2:08 pm

News Headline :
হাইমচরে পুকুরের পানিতে পড়ে ২ শিশুর করুন মৃত্যু হয়েছে। হাইমচরে মা ইলিশ রক্ষা অভিযান উপলক্ষে কমিউনিটি ফিশগার্ড টহল মূল্যায়ন ও আলোচনা সভা। হিন্দুপল্লী ও মন্দিরে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে গণঅনশন ও বিক্ষোভ ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতিকে স্বপদে বহাল নেতাকর্মিদের আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান মেম্বার প্রার্থী জাহাঙ্গীর খানের নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা। নওগাঁয় হিদু বদ্ধ খিষ্টান ঐক্য পরিষদর গণ- অনশন ও বিক্ষাভ মিছিল অনুষ্টিত রাউজানে গাউছিয়া কমিটি শেখপাড়া ইউনিট শাখার উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্টিত মাদারীপুরে জাতীয় বধির দিবস উপলক্ষ্যে আলোচনা সভা। নিয়ামতপুরে ওয়ারেন্টভুক্ত ও ১৩ লিটার চোলাই মদসহ ৭জন গ্রেফতার সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে নওগাঁয় মানববন্ধন

গোপালগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা

গোপালগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেন। রাত ১০টা থেকে লকডাউন কার্যকর বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এর আগে বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদসহ জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। জেলার করোনা পরিস্থিতি নিয়ে ব্যাপক পর্যালোচনা শেষে কমিটির সদস্যরা গোপালগঞ্জ জেলাকে লকডাউন করার এ সিদ্ধান্ত নেন।

সভা থেকে জানানো হয়, এ পর্যন্ত জেলায় তিন পুলিশ সদস্যসহ ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গোপালগঞ্জের করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করার আশঙ্কায় ও করোনা সংক্রমণ প্রতিরোধে গোপালগঞ্জ জেলাকে লকডাউন করা হয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঝুঁকি হ্রাসে গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এ ব্যাপারে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!