December 8, 2021, 4:48 am

চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর সাথে ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন নেতৃবৃন্দের মতবিনিময়

স ম জিয়াঃ

ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগ ও মহানগর শাখার নেতৃবৃন্দ আজ ০১ জুন মঙ্গলবার সকাল ১১টায় নগরের বহদ্দারহাটস্থ মেয়রের বাসভবনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর সাথে এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়ে মিলিত হন।
এ সময় চসিক মেয়র বলেন, বর্তমান সরকার জাতিসংঘ ঘোষিত মানবাধিকার ধারাসমূহ সংরক্ষণ ও পালনে যথেষ্ট আন্তরিক। বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতি অনেক উন্নত। মেয়র রেজাউল করিম চৌধুরী আরো বলেন, সাড়ে ১১ লক্ষ রোহিঙ্গা জনগোষ্ঠীকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশে আশ্রয় দান করে ভরণপোষণসহ নাগরিক সকল সুযোগ-সুবিধা প্রদান করে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা বিশ্ববাসীর কাছে প্রশংসা কুড়িয়েছেন।
সংগঠনের বিভাগীয় সভাপতি মো হাসান মুরাদ ও সাধারণ সম্পাদক স ম জিয়াউর রহমান এর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক সাথী কামাল, বিভাগীয় কমিটির সহ-সভাপতি সাজেদা বেগম সাজু, প্রচার সম্পাদক মো: আইয়ুব, উপ-প্রচার সম্পাদক মো: কেফায়েত উল্লাহ আরকান, ক্রীড়া সম্পাদক মো: বায়েজিদ ফরায়েজী, সদস্য আঁচল চক্রবর্তী, রাশেদা বিনতে ইসলাম, মহানগর শাখার সভাপতি মো ইমরান হোসেন রাসেল, সাধারণ সম্পাদক মো ইমাম হোসেন, অর্থ সম্পাদক প-িত সি আর আচার্য্য চন্দ্র, সাংস্কৃতিক সম্পাদক আওয়াল খান শাহীন, চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগ এর সাধারণ সম্পাদক মো কালিম শেখ, নারী নেত্রী রতœা আকতার, মানবাধিকার নেত্রী লায়লা ইয়াসমিন, ফুয়াদ মো: সবুজ প্রমুখ। মতবিনিময় সভার শুরুতে সংগঠনের নেতৃবৃন্দ চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!