December 9, 2021, 9:54 am

News Headline :
আবারো অধিকার আদায়ে জনস্বাস্থ্য প্রকৌশল ডিপ্লোমা প্রকৌশলী সমিতি নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা। শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতাদের সংবর্ধনা হাতিয়ায় আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস ২০২১ পালিত টাঙ্গাইলের মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন ফুলবাড়ী উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে ভিটামিন এ’প্লাস ক্যাম্পেইন অবহিত করন সভা। আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান মজিবুল আলম সাদাত সোনারগাঁয়ে বিলুপ্তির পথে বেত ও বেত ফল নকলা মুক্ত দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও অলোচনা সভা

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশুসহ আহত- ৪

স্টাফ রির্পোটার।। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় নিজ গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের দলবদ্ধ দুই দফা হামলায় নারী ও শিশুসহ চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ২৬ মে বুধবার সকালে ওই উপজেলার ৬ নং গুপ্টি ইউনিয়নের আদসা গ্রামের সাহাজী বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, আক্তার হোসেনের স্ত্রী মমতাজ বেগম (৪০), তার শিশু পুত্র আবু রায়হান (৪) বড় ছেলে ইমরান হোসেন (২৮), ইমরানের স্ত্রী মাহমুদা (১৯)। আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন বলে জানা গেছে।
আহত মমতাজ বেগম ও তার ছেলে এমরান হোসেন জানান, একই বাড়ির মোফাজ্জল হোসেন, সেলিম সাহাজী ও বাবুল সাহাজীদের সাথে দীর্ঘদিন যাবৎ তাদের বাড়ির সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে তাদের বিরুদ্ধে আদালতে মামলা ও চলমান রয়েছে।
তারা আরও জানান ,অভিযুক্তরা তাদের বেশ কিছু সম্পত্তি জবর দখল করে রেখেছেন। এ নিয়ে চাঁদপুর আদালতে তাদের বিরুদ্ধে মামলাও চলমান রয়েছে। এমনকি তারা যাতে ওই সম্পত্তি জবর দখল করতে না পারেন সেজন্য তারা আদালতে একটি নিষেধাজ্ঞা জারির আবেদন করেন এবং আদালত থেকে ওই সম্পত্তিতে নিষেধাজ্ঞ দেওয়া হয়েছে বলে তারা জানান। বেশ কিছুদিন পূর্বে অভিযুক্তরা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পুনরায় তাদের সম্পত্তিতে জোরপূর্বক জমি দখল করে বিল্ডিং নির্মাণ করতে গেলে তারা তাতে বাধা প্রদান করেন। তারই সূত্র ধরে পূর্বশত্রুতা নিয়ে ঘটনার দিন সকালে মমতাজ বেগম রা তাদের নিজ গাছ থেকে আম পাড়তে গেলে মোফাজ্জল হোসেন সেলিম সাহাজী, বাবুল সাহাজী, সজীব, মায়া, রানি নাসিমা সহ তাদের প্রতিপক্ষের লোকজন তাদের সঙ্গে প্রথমে গায়ে পড়ে ঝগড়ায় জড়িয়ে পরে। পরবর্তীতে ২য় দফায় সজীবের নেতৃত্বে তাদের ভাড়া করা অজ্ঞাত আরো ১০/১৫ জন মিলে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে বলে ভুক্তভোগিদের অভিযোগ।
এ বিষয়ে অভিযুক্ত মোফাজ্জল হোসেন সেলিম হাজী ও বাবুল হাজীদের সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তাদেরকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!