January 16, 2022, 6:43 pm

News Headline :
১হাজার শীতার্তদের মাঝে মোতাহার হোসেন এমপি’র শীতবস্ত্র বিতরণ ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত মতলব উত্তরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন আজ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বিনয় ভূষন মজুমদারের শুভ জন্মদিন। হাইমচর উপজেলা পরিষদের সেবা নিয়ে অসহায় মানুষের পাশে থাকবো …… চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী নারায়ণগঞ্জ সিটিতে উৎসবমুখর ভোট, ফলের অপেক্ষা করোনার দৈনিক শনাক্ত ৫ হাজার ছাড়াল নির্বাচন কমিশন গঠন বিষয়ক মহামান্য রাষ্ট্রপতি বরাবর এনডিএম-এর প্রস্তাবনা বিদ্যালয়ের পাশে খড়ি দিয়ে চলছে অনুমতি বিহীন অবৈধ ইট ভাটা, ঘুমিয়ে রয়েছেন পরিবেশ অধিদপ্তর ও প্রশাসন সমাজ পরিবর্তনের অনেক বার্তা পেয়েছি এই কবিতার মাধ্যমে – আসাদুজ্জামান নুর এমপি

চাঁদপুরে অপরাধী ও মাদক ব্যবসায়ীদের আতঙ্ক ইন্সপেক্টর জাহাঙ্গীর পুরানবাজার ফাঁড়িতে যোগদান।

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুরে অপরাধী ও সকল মাদক ব্যবসায়ীদের একমাত্র আতঙ্ক ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম পুরান বাজার পুলিশ ফাঁড়িতে আবারো যোগদান করেছে।
সৎ, দক্ষ,আদর্শবান ও চৌকস পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম মাদকের বিরুদ্ধে ছিল তার কঠিন অবস্থান। যেখানেই দায়িত্ব পালন করেছেন সেখানে শতভাগ মাদক নির্মূল করতে অভিযান চালিয়ে চমক দেখিয়ে অপরাধীদের আটক করতে সক্ষম হয়েছেন।
চাঁদপুর জেলার পুরান বাজার মাদকের সবচেয়ে বড় একটি স্পট হিসেবে পরিচিত ছিল। মাদক খুন রাহাজানি সহ সকল অপকর্ম এই পুরানবাজারে সংগঠিত হয়েছে। সাবেক পুলিশ সুপার শামসুন্নাহার বিপিএম চাঁদপুরে থাকা অবস্থায় পুরানবাজারকে কলঙ্কমুক্ত ও শতভাগ মাদক নির্মূল করার জন্য এসআই জাহাঙ্গীর আলমকে পুরান বাজার পুলিশ ফাঁড়িতে পাঠান। সে সময় থাকা অবস্থায় তিনি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে অনেক মাদক ব্যবসায়ীদের আটক করতে সক্ষম হয়েছেন। এসআই জাহাঙ্গীর আলমের ভয়ে মাদক ব্যবসায়ীরা চাঁদপুর জেলা ছেড়ে অন্য জায়গায় গিয়ে ঘা ডাকা দেন।
দক্ষতা ও নিষ্ঠার সহিত কাজ করার পর এসআই জাহাঙ্গীর আলম ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পান। তারপর তিনি শাহরাস্তি খিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।

পুরানবাজার আবারো মাদকের স্বর্গরাজ্য পরিণত হলে অবশেষে অপরাধীদের নির্মূল করতে আবারো চৌকস পুলিশ কর্মকর্তা ইন্সপেক্টর জাহাঙ্গীর আলমকে পুরান বাজার পুলিশ ফাঁড়িতে বদলি করা হয়।
বৃহস্পতিবার তিনি পুরান বাজার পুলিশ ফাঁড়িতে যোগদান করার পরে সকল অপরাধী ও মাদক ব্যবসায়ীরা আবারো এলাকা ছেড়ে গা ডাকা দেয় বলে জানিয়েছেন স্থানীয়রা।
ইনেসপেক্টর জাহাঙ্গীর আলম জানান,পুলিশ বিভাগে চাকরি করা অবস্থায় যেখানেই দায়িত্ব পালন করেছি সেখানেই দক্ষতার সহিত কাজ করার চেষ্টা করেছি। চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম,বার এর নির্দেশনায় পুরান বাজার পুলিশ ফাঁড়িতে যোগদান করে মাদক ও অপরাধীদের নির্মূল করতে নতুন ভাবে কাজ শুরু করেছি। মাদক, ইভটিজিং, ধর্ষণ, চুরি ও ডাকাতি সহ সকল অপকর্ম শতভাগ নির্মূলে পুলিশ বদ্ধপরিকর। কোন ভাবেই অপরাধীকে ছাড় দেওয়া হবে না।
পুরাণবাজারে ঐতিহ্য ফিরিয়ে আনতে সকলের সহযোগিতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!