January 16, 2022, 7:12 pm

News Headline :
১হাজার শীতার্তদের মাঝে মোতাহার হোসেন এমপি’র শীতবস্ত্র বিতরণ ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত মতলব উত্তরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মতলব উত্তরে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল হাসপাতাল এর উদ্বোধন আজ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বিনয় ভূষন মজুমদারের শুভ জন্মদিন। হাইমচর উপজেলা পরিষদের সেবা নিয়ে অসহায় মানুষের পাশে থাকবো …… চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী নারায়ণগঞ্জ সিটিতে উৎসবমুখর ভোট, ফলের অপেক্ষা করোনার দৈনিক শনাক্ত ৫ হাজার ছাড়াল নির্বাচন কমিশন গঠন বিষয়ক মহামান্য রাষ্ট্রপতি বরাবর এনডিএম-এর প্রস্তাবনা বিদ্যালয়ের পাশে খড়ি দিয়ে চলছে অনুমতি বিহীন অবৈধ ইট ভাটা, ঘুমিয়ে রয়েছেন পরিবেশ অধিদপ্তর ও প্রশাসন সমাজ পরিবর্তনের অনেক বার্তা পেয়েছি এই কবিতার মাধ্যমে – আসাদুজ্জামান নুর এমপি

চাঁদপুরে আনন্দোৎসব ও করোনা মুক্তির প্রার্থনায় বড়দিন উদযাপন

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুরে ধর্মীয় আচানুষ্ঠান, আনন্দোৎসব ও করোনা থেকে মুক্তির প্রার্থনার মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শুভ বড়দিন।

দিনটি উপলক্ষে শুক্রবার (২৫ ডিসেম্বর) চাঁদপুর ব্যাপ্টিস্ট চার্চে এবং মিশন রোডে বড়দিনের উৎসব অনুষ্ঠান এবং প্রার্থনা অনুষ্ঠিত হয়।
শহরের মিশন রোডস্থ চাঁদপুর ব্যাপ্টিস্ট চার্চের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাডঃ রঞ্জিত রায় চৌধুরী (পিপি), জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষসহ আরো অনেকে।
অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে বড়দিনের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

যিশু খ্রিষ্টকে স্মরণ ও করোনা ভাইরাস থেকে মুক্তির প্রত্যাশায় দেশ এবং জাতির মঙ্গল কামনা করে প্রার্থনা করেন চাঁদপুর ব্যাপ্টিস্ট চার্চের পালক রেভাঃ এনকে দাস গুপ্ত এবং মি. জাকারিয়া খান। প্রার্থনা শেষে বড়দিনের কেক কাটা হয়। ক্রিস্টমাস ফাদার সবার মাঝে উপহার বিতরন করেন।
কেককাটা অনুষ্ঠানে উপস্থিত খ্রিস্টান ধর্ম গুলির মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সুভাষ মন্ডল এবং কুমিল্লা জেলা ব্যাপিস্ট ফেলোশিপের সভাপতি রেভাঃ মনিন্দ্র বর্মন।
অপরদিকে, শহরের কাজী নজরুল ইসলাম সড়কে অবস্থিত চাঁদপুর ব্যাপ্টিস্ট চার্চের অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন
সম্পাদক শলোমন মন্ডল,কমিটি মেম্বার মিসেস মুক্তি মন্ডল সেই সাথে চাঁদপুর চার্চের সদস্যরা এবং বিভিন্ন ধর্মের অনেকে বড়দিনের অনুষ্ঠান দেখার জন্য উপস্থিত ছিলেন।

দিনটি উদযাপন উপলক্ষ্যে শহরের দুটি স্থানেই আলোকসজ্জা করা হয়। এ ছাড়া উপসনা,প্রীতিভোজ, ক্রিসমার্স ট্রি সাজানো, কেক কাটা, ধর্মিয় গান পরিবেশন এবং প্রার্থনা অনুষ্ঠিত হয়।
এদিকে বড়দিন উপলক্ষে পুলিশের বাড়তি নজরদারী ছিল।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!