June 24, 2021, 5:15 am

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

মোঃ হোসেন গাজী।।

করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন সোহাগ মিজি নামে এক যুবক মারা গেছে। তার বয়স আনুমানিক ৩৩ বছর।

সোমবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে ওই যুবক সদর হাসপাতালে আসলে সন্দেহভাজন রোগী হিসেবে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সদর হাসপাতালের আরএমও ও করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, রাত ৩টার কিছু পরে ওই যুবক প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে আসে। রোগীর সাথে আসা লোকজন চিকিৎসককে জানায়, ওই যুবক দু’দিন আগে জ্বরে আক্রান্ত ছিলেন।

করোনার উপসর্গ থাকায় সন্দেহজনক রোগী হিসেবে রাতেই তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি কর হয়। সকাল ৭টা ৫৫ মিনিটের দিকে রোগী মারা যায়।

তিনি আরো জানান, করোনা টেস্টের জন্য মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃতদেহ এখনো হাসপাতালে রয়েছে। করোনার সন্দেহভাজন রোগী হিসেবে বিশেষ ব্যবস্থাপনায় তাকে দাফন করা হবে।

মারা যাওয়া যুবকের বাড়ি চাঁদপুর সদর উপজেলা ১৩ নং হানারচর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের ছৈয়দ আলী মিজির ছেলে সোহাগ মিজি এলাকায়। সেখান থেকেই তাকে হাসপাতালে আনা হয়েছিল সোহাগ মিজি ঢাকায় ব্যবসা করেন, তাঁর শ্বশুর বাড়ি রানীরহাট ৯ নং ওয়ার্ড এখন লকডাউন করে দিয়েছে এলাকা বিভিন্ন যুবকরা।
হানারচর ইউপি চেয়ারম্যান হাজী আঃ ছাত্তার রাঢ়ী জানান, নিহত ওই যুবক ইউনিয়নের দক্ষিণ গোবিন্দিয়া গ্রামের সৈয়দ আলী মিজির ছেলে সোহাগ মিজি। সে বাড়িতে ছিলো না। তার শ্বশুর বাড়ী বালিয়া ইউনিয়নের রানীরহাট এলাকার মোমিন বাড়ী গ্রামে রাতে অসুস্থ্য হলে সেখান থেকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নিচ্ছেন চেয়ারম্যান।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!