June 22, 2021, 8:40 pm

News Headline :
চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ! মতলব উত্তরে শিক্ষক প্রশিক্ষণের উদ্বোধন মতলব উত্তরে মাদক কারবারি আটক

চাঁদপুর জেলা প্রশাসকের নিকট ‘অনলাইন প্রেস ক্লাব’ সভাপতির: খোলা চিঠি – জেলা প্রশাসকের নিকট সাংবাদিকগণের সুরক্ষায় পিপিই প্রদানের আবেদন

 

 

একাধিকবার জনপ্রশাসন পদক পাওয়া চাঁদপুরের মাননীয় জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান এর প্রতি বিনম্র শ্রদ্ধার সাথে ফরিয়াদ এই যে, জেলার অলিতে-গলিতে সাংবাদিকগণ মাঠে না থাকলে আপনার তথা সরকারের অর্জিত ফসল, তুরকুলা ও তেলাপোকায় খেয়ে নিতে পারে।

তেলাপোকা যেমন মাথার চুল কেটে নিয়ে যায়, তা কেউ টের পায় না। তেমনি সাংবাদিকগণ মাঠে না থাকলে মানুষরূপী তেলাপোকা ও তুরকুলাগণ ধানক্ষেতের মাজরা পোকার মত চিবিয়ে রস খেয়ে মূল লক্ষ্য ভ্রষ্ট করে দিবে।

যেহেতু গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ, সেহেতু কোথায় কি ঘটছে? আপনাকেও আপনার প্রশাসনকে জানানোর মধ্য দিয়ে সরকারকে অবহিত করার নিমিত্তে মহামারী এই মহা-দুর্যোগের মাঝে ও জেলার সকল সাংবাদিকগণ যেন সঠিক তথ্য অনুসন্ধান করে উপস্থাপন করতে পারে তা নিশ্চিত করার জন্য মাঠ পর্যায়ের সাংবাদিকদের সুরক্ষায় পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুয়েপমেন্ট (পিপিই) প্রদান করে শ্রেষ্ঠ এই জেলার শ্রেষ্ঠত্ব অক্ষুন্ন রাখবেন বলে প্রত্যাশা করি।

বিশেষ করে অনলাইন গণমাধ্যমকর্মী এখন মাঠে চষে বেড়াচ্ছে এবং ঘরে বসে মানুষ তাদের তথ্য পাচ্ছে। মাঠে কাজ করার ফলে স্বাস্থ্যঝুঁকি এড়াতে তাদের সুরক্ষায় এক্ষুনি করণীয় কিছু প্রয়োজন।

অতএব মহোদয় আপনার সমীপে প্রার্থনা, উপরোক্ত বিষয় বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করিতে আপনার মহানুভবতার দৃশ্যায়ন প্রত্যাশা করছি।

জেলার সকল সাংবাদিকগণের পক্ষে
প্রভাষক ডা শেখ মহসীন
সভাপতি
চাঁদপুর অনলাইন প্রেসক্লাব

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!