January 29, 2022, 6:42 am

চাঁদপুর ১ নং ওয়ার্ডে নৌকার সমর্থন উঠান বৈঠক ও গণসংযোগ, নৌকার বিজয় দেখতে চান অবশ্যই ভোটকেন্দ্রে যাবেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল

১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গতকাল পুরাণবাজার ১ নং ওয়ার্ডে
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী
এডভোকেট জিল্লুর রহমান জুয়েলের নৌকা প্রতীকের সমর্থনে দিনব্যাপী উঠান বৈঠক ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৩ টায় পশ্চিম বাজারে (দুধহাটা) উঠান বৈঠক, বিকাল ৩ টা ৩০ মিনিটে ম্যারকাটিজ রোডে যুব লীগের নির্বাচনী অফিস উদ্বোধন, বিকাল চারটায় কোহিনুর সিনেমা হলের সামনে উঠান বৈঠক, সন্ধ্যায় হরিজন কলোনিতে গণসংযোগ, এরপর অটোস্ট্যান্ডে আওয়ামী লীগের নির্বাচনি অফিস উদ্বোধন করা হয়। এসময় বাজার এলাকাসহ নিতাইগঞ্জ,মোমফ্যাক্টরী ও রিফিউজী ক্যাম্পের নতুন রাস্তায় নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। সবশেষে তিনি রাতে বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিএ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।
উঠান বৈঠকে নৌকার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, এই নির্বাচনের সাথে জাতীয় রাজনীতির কোনো সম্পর্ক নেই। তাই দল-মত নির্বিশেষে সবার ভোট আমি চাই নৌকার বিজয় দেখতে চাইলে অবশ্যই আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে।
মম ফ্যাক্টরি ও রিফিউজি ক্যাম্প নতুন রাস্তার উঠান বৈঠকে
বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইউসুফ গাজী।
তিনি তার বক্তব্যে বলেন এডভোকেট জুয়েল আওয়ামী পরিবারের সন্তান। সে যোগ্য বলেই নেত্রী তাকে মনোনয়ন দিয়েছে। নেত্রীর সম্মান আমাদেরকে রাখতে হবে।
তাই ১০ অক্টোবর সবাকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান।
বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ১ নং ওয়ার্ড দলীয় সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আলী মাঝি (উটপাখি), ১,২ ও ৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী আক্তার (চশমা) ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রাথী আঃ মালেক শেখ (উটপাখি)।
১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আসলাম গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মানিক মাঝি পরিচালনায় নির্বাচনি উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন,
পৌর যুবলীগের সদস্য নাসির খান, রেজওয়ানুর রহমান রিজু,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব শেখ শরিফ আহমেদ,১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক হোসেন মোবারক,
মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা বেগম প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর পাটোয়ারী,
জাতীয় পার্টির নেতা স্বপন দেওয়ান, মাইনুদ্দিন বেপারী, ব্যবসায়ী পরেশ মালাকার, নাজমুল আলম পাটোয়ারী, শানু মল্লিক,হাজী আঃ মান্নান শেখ, গোবিন্দ সাহা,আওয়ামী লীগ নেতা ইউসুফ মিয়াজী বাদল, তৈমুর হাসান টিপু দেওয়ান,শফিকুর রহমান, আঃ মজিদ খান ডেঙ্গু, দুলাল কাজী, ভুট্টো হাওলাদার,কুট্টি হাওলাদার,সাবেক ছাত্র নেতা কামাল হোসেন ফুটন মিজি,
১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ফজলু মিজি,কামাল ঢালী, ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু ভূঁইয়া, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অন্তর বেপারি, ছাত্রলীগের নেতা তৌকির মোল্লা,মহিলা আওয়ামীলীগের নেত্রী ময়না বেগম প্রমুখ।
বিপুল সংখ্যক এলাকাবাসী,স্থানিয় নেতাকর্মিসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,মহিলা আওয়ামীলীগ ও শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দও নৌকার প্রার্থীর নির্বাচনি উঠান বৈঠক ও গণসংযোগের সময় সাথে ছিলেন।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!