August 2, 2021, 11:17 am

News Headline :
চিলমারীতে শোকের মাসের প্রথম প্রহরে প্রদীপ প্রজ্বলন করা হয়েছে। রাউজানে ইসলামী ব্যাংক এজেন্ট শাখার যাত্রা শুরু সিংড়ায় অবৈধ সৌঁতিজাল ও বাঁনা দিয়ে মৎস্য শিকার কক্সবাজারের টেকনাফে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২।। তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির মাক্স বিতরণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে প্রস্তুতি সভা সিংড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ডেঙ্গু প্রতিরোধে চাঁদপুর পৌরসভার ওয়ার্ড ভিত্তিক মশক নিধন কর্মসূচী ওমরাহ পালনে বাংলাদেশিদের নিতে হবে দুই ডোজ টিকা হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ। নরসিংদীতে ২৪ ঘন্টায় মৃত্যু ২ জনের ও শনাক্ত ১৫১ জন

চাঁপাইনবাবগঞ্জে পতিতালয়ে অভিযান চালিয়ে আটক ৫

নয়ন ঘোষঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকায় একটি পতিতালয়ে অভিযান চালিয়ে ওই পতিতালের পরিচালকসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড ব্যাটলিয়ন অ্যাকশন। শনিবার (১৯ জুন) সন্ধায় ওই এলাকার বেলাল বাজারে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৯ জুন) রাতে র‍্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়; গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বেলাল বাজারে একটি তিন তলা বিশিষ্ট বাড়িতে অভিযান চালিয়ে ওই পতিতালয়ের দুজন পরিচালকসহ জেলার বাইরের ৩জন নারীকে অবৈধ কাজ করার সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত পতিতালের পরিচালকরা হলেন-একই এলাকার মোস্তফা আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫) ও হুমায়ন কবিরের মেয়ে জোবেদা বেগম (২৫)।

গ্রেপ্তারকৃত পতিতারা হলেন- চট্রগ্রাম জেলার ইপিজেড এলাকার বন্দর টিলা (ফ্রিপোর্ট) এলাকার মৃত রুস্তম আলীর মেয়ে নুপুর (২১), টাংগাইল জেলার মির্জাপুর এলাকার ত্রিমহনী গ্রামের আশেক আলীর মেয়ে আশামনি (১৭) ও ভোলা জেলার চরফ্যাশন এলাকার হাজারীগঞ্জ (খেজুরগাইছা) গ্রামের সিদ্দিক আলীর মেয়ে রহিমা খাতুন (২৩)।

পরিচালক দুজন দুঃসম্পর্কের শালিকা- দুলাভাই। তারা ভাড়াটে বসত বাড়িতে দীর্ঘদিন থেকে এ অবৈধ কাজ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা (পরিচালক) দুজন এ কথা স্বিকার করেছেন। ওই ৩ জেলার নারীরাও তারা তাদের অবৈধ কৃতকর্মের কথা অকপটে স্বিকার করেছে বলে জানায় র‍্যাব-৫।

এ সময় ১৪টি নিরাপদ কনডম, ১৮ পিচ যৌন উত্তেজক ট্যাবলেট,নগদ ১ হাজার ১০০টাকা জব্দ করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!