June 22, 2021, 9:23 pm

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

চাঁপাইনবাবগঞ্জে ২২৬বস্তা সরকারি চালসহ আটক-৭

চাঁপাইনবাবগঞ্জ স্টাফ রিপোর্টার নয়ন ঘোষ :
চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর থেকে সরকারি ২২৬বস্তা চালসহ ৭জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি। আটককৃতদের মধ্যে ৫জন
শ্রমিক ও দুইজন চালের মালিক রয়েছে।
আজ রবিবার দুপুর একটার দিকে মহারাজপুর ইউনিয়নের জোড়াবকুলতলা গ্রামে প্রবাসী মন্টু মাষ্টারের বাড়িতে এই অভিযান চালানো হয়।
এসময় ৫০ কেজি ওজনের ২২৬বস্তা সরকারি চাল বস্তা থেকে বের করে অন্য বস্তায় ভর্তি করা হচ্ছিল। ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে ২২৬বস্তা চাল ও বস্তা সেলাই করার মেশিন জব্দসহ ৭জনকে
আটক করে।আটককৃতরা হলো, চালের মালিক দাবিদার সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ফয়েজ উদ্দিনের ছেলে
মেশবাহুল ও গণকা গ্রামের নজরুল ইসলামের ছেলে রবিউল এবং শ্রমিকরা হচ্ছে, আব্দুল খালেক, কামাল, রেনু, আবু বাক্কার ও মেহেদি।চালের মূল মালিক মহারাজপুরের কামাল ও আমনুরার বাবু পলাতক রয়েছে। একটি সূত্র জানায় পলাতক কামাল ও বাবু স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছে এবং তারা
দীর্ঘদিন ধরে এই অবৈধ ব্যবসার সাথে জড়িত।ঘটনার পর পরই অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ ওরাউ, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন ঘটনাস্থলে উপস্থিত হন।সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন গণমাধ্যমকে জানান, সরকারি চাল মজুদ রাখার অভিযোগে দু’জন মালিককে গ্রেফতার দেখিয়ে নিয়মিত মামলা দায়ের করা হবে।
সটঃ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!