November 28, 2021, 8:51 am

News Headline :
কচুয়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুস সালাম সওদাগর আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হচ্ছে কচুয়ার ইউপি নির্বাচন ফলোআপ: চারদিনে ও নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে শান্তনা দিতে পাশে দাঁড়ানি কেউ হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতালেব জমাদার ১ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এম ই ফাউন্ডেশনের আয়োজনে নিউ বিজনেস ক্রিয়েশন প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদপত্র বিতরণ ভুয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন দফতরে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন সোনারগাঁয়ে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ। রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প আগামীকাল ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন,বিশৃঙ্খলা রোধে তৎপর প্রশাসন।

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার ওসি জনমুখী, স্মার্ট, তথ্যপ্রযুক্তি নির্ভর

নয়ন ঘোষঃ
আধুনিক সর্বোপরি একটি মানবিক পুলিশ ইউনিট হিসেবে কার্যকর করার জন্য যোগদানের পর থেকেই তিনি বহুমুখী পদক্ষেপ গ্রহণ করে সেগুলো বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে আমূল বদলে যাচ্ছে আইনশৃঙ্খলা পরিস্থিতি তথা চাঁপাইনবাবগঞ্জ পুলিশের ভাবমূর্তি।

করোনায় সারাদেশ যখন কার্যত লকডাউন, তখন চাঁপাইনবাবগঞ্জ মানুষ যখন খাবারের জন্য রাস্তায় বেরিয়ে আসছে, তখন তাদের পাশে দাঁড়াচ্ছেন। শুধু তা-ই নয়, দেওয়াসহ নানা মানবিক কাজে সবার আগে পাওয়া যায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে। পুলিশের পোশাকের বাইরে তিনি যেনো সবার কাছে হয়ে উঠেছেন পরমপ্রিয় কেউ।

করোনায় ঝুঁকি আছে জেনেও থেমে থাকেননি চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সদস্যরা। পুলিশ সুপার মহোদয় বলেন, কিন্তু এমন মহামারি দেখেনি। সারা বিশ্বকে থমকে দিয়েছে করোনাভাইরাস। থানা সহ বিভিন্ন ইউনিটের পুলিশ অফিসার ও কনস্টেবলরা আমাদের সাথে দিনরাত সমানভাবে দায়িত্ব পালন করে চলেছেন। তাদের অনেকেই পরিবার নিয়ে থাকেন। তাদের বলে দেওয়া হয়েছে ভাল করে পোষাক খুলে জীবনানাশক ছিটিয়ে নিজেকে জীবানুমুক্ত মুক্ত হয়ে বাড়িতে যাবেন। দুরত্ব বজায় রাখবেন। কোন সমস্যা দেখা দিলে আমাকে জানাবেন।

পুলিশ সুপার মহোদয় মনে করেন, বৈশ্বিক এ মহামারী একা কখনোই মোকাবেলা করা সম্ভব না। দেশের মানুষকে সচেতন আর সহযোগিতার

সত্যিকার অর্থে তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার ওসি একজন হ্যামিলনের-বাঁশিওয়ালা। হ্যামিলনের বাঁশিওয়ালার মতই ভালো সদস্য তথা মানুষের কল্যাণে যেমনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

এভাবেই বদলে যাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ পরিবার।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!