June 22, 2021, 11:20 pm

News Headline :
প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে RHP Organization কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা শনাক্ত চাঁদপুর চান্দ্রায় বিলে মজিবুর রহমান খান নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা জনসচেতনতামূলক অভিযানে ১৪টি মামলায় ৮ হাজার ২০০ টাকা অর্থদণ্ড লাকসাম পুলিশের অভিযানে ৪ হাজার ৬’শ ৩০ টি ইয়াবাসহ ৩ জনকে আটক নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও অভিযোগ পত্র দাখিল। দোয়ারাবাজারে অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি শেষ হলো নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’, এবার মুক্তি অপেক্ষায় দুর্গাপূজায় মোবাইলের গেইমস খেলা নিয়ে বিরোধ, মতলব উত্তরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত ৫ এক শিং গরুর তাবিজ!

চিলমারীতে চাঁদাবাজি ও ছিনতাইয়ের চেষ্টায় মামলা: আটক ২।

হাবিবুর রহমান চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে টাকা দাবী ও ছিনতাইয়ের চেষ্টায় ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার মন্ডল পাড়া ও সবুজ পাড়া এলাকার রুবেল মিয়া (২১) ও নাঈম সরকার (২৪)। থানা সূত্রে জানা যায়, চিলমারী মহিলা ডিগ্রী কলেজের অভ্যন্তরে তিন কোটি সতের লক্ষ টাকা ব্যয়ে একটি আশ্রয়ন প্রকল্পের কাজ চলমান আছে। চলমান প্রকল্পের কাজে সাইড ম্যানেজার হিসাবে কর্মরত আছেন নারায়ণগঞ্জ জেলার মধূখালী গ্রামের জালাল মোল্যার ছেলে রহমত উল্যাহ মোল্যা।
দীর্ঘদিন ধরে এলাকার কিছু বখাটে ছেলে ম্যানেজারের নিকট ৫০,০০০/- টাকা দাবী করে আসছিল ও বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টায় ছিল। ইতি মধ্যে তাকে টাকার জন্য মারতে উদ্যত হয়। কিন্তু উপস্থিত সাক্ষীর জন্য মারতে পারে না।
গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার দিকে শ্রমিকেদের পাওনা টাকা ও ইটভাটায় টাকা দেয়ার জন্য এটিএম বুথ হতে ৫০,০০০/- টাকা উত্তোলন করে ম্যানেজার। এখবর জানতে পেরে তার পিছু নেয় ও সুয়োগ বুঝে কেড়ে নেয়ার চেষ্টা করে। এক পর্যায় বাদী প্রায় ভয়ে টাকা সহ থানার আশ্রয় নেয় ছিনতাই কারীরা তার পিছু নেয় ও থানার গেট পর্যন্ত তাকে ধাওয়া করে ও ভয়ভীতি দেখায়। পরে ম্যানেজার রহমত উল্যাহ মোল্যা বাদী হয়ে চিলমারী মডেল থানায় অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে।
এদিকে অভিযোগের পেক্ষিতে গতকাল রাতেই অভিযান চালিয়ে এজাহারনামীও আসামীদের মধ্যে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এব্যাপারে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে ২ জনকে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!