October 23, 2021, 3:28 pm

News Headline :
বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ চট্টগ্রাম অঞ্চলের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী, শপথানুষ্ঠান ও ত্রিপিটক বিতরণ নোয়াখালীর চৌমুহনীতে পূজা মন্ডপে হামলার ঘটনায় ১৩ জন গ্রেফতার নবাবগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে তিনজন পলাতক আসামী আটক অনলাইন গণমাধ্যম নিয়ে শেখ মহসীনের লেখা ছোট কবিতা অনলাইন জগতে ব্যাপক ভাইরাল সাম্প্রদায়িকতা রুখতে ও সমঅধিকার প্রতিষ্ঠায় ঐক্য পরিষদ চাঁদপুর জেলার অবস্থান কর্মসূচি দেশে মন্দিরে হামলা ও হিন্দুদের বাড়িঘর পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে মাদারীপুরে অনশন কর্মসুচি। হাইমচরে পুকুরের পানিতে পড়ে ২ শিশুর করুন মৃত্যু হয়েছে। হাইমচরে মা ইলিশ রক্ষা অভিযান উপলক্ষে কমিউনিটি ফিশগার্ড টহল মূল্যায়ন ও আলোচনা সভা। হিন্দুপল্লী ও মন্দিরে হামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে গণঅনশন ও বিক্ষোভ ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতিকে স্বপদে বহাল নেতাকর্মিদের আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান

জামালপুরে ত্রান লুটের ঘটমায় মামলা, গ্রেপ্তার ৫

জামালাপুরে ট্রাক আটকে ত্রাণ বঞ্চিতদের ত্রান লুটের ঘটনায় ১৩ জনের নামে মামলা দায়ের হয়েছে।

সোমবার রাত সাড়ে ১২টায় কাউন্সিলর জামাল পাশা বাদি হয়ে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, রফিক(৫০), খোরশেদ আলম (২৫), জীবন(২৩), আমির আলী(৩৫) ও সলিমুদ্দিন (২৮)।

মামলার বিবরণে জানা যায়, ত্রানবাহী ট্রাক সিংহজানী খাদ্য গোদাম থেকে বের হয়ে বানিয়াবাজার যাওয়ার পথে সচ্ছ ও ও বাবুর নেতৃত্বে ট্রাক আটকে লুট করে নিয়ে যায়। এসময় ট্রাকে থাকা জামালপুর পৌরসভার কাউন্সিলর জামাল পাশাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে তেরে আসে বলে মামলায় উল্লেখ করেছে বাদি।

মামলায় আসামীর তালিকায় সিংহভাগই রয়েছে নিন্মআয়ের মানুষের নাম।

মামলার বাদি কাউন্সিলর জামাল পাশা বলেন, মামলায় আসামীর তালিকায় নিন্মআয়ের মানুষ থাকলে তাদের মামলা থেকে অব্যহতি দেয়া হবে। ত্রাণ লুটের ঘটনায় জড়িতরা কার ইন্দনে ঘটনা ঘটিয়েছে খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে স্থানীয় প্রশাসনের প্রতি।

জামালপুর সদর থানার ওসি মো: সালেমুজ্জামান বলেন, ঘটনার দিন রাতে মামলা নেয়া হয়েছে। ইতোমধ্যে ৫জনকে গ্রেপ্তার করা হয়ে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মেহেদী হাসান
জামালপুর।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!