June 19, 2021, 4:24 pm

News Headline :
আসন্ন ইউপি নির্বাচনে কদমতলা ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড়ে মো: জাহাঙ্গীর আলম ফুটবল মার্কা নিয়ে ভোট জরিপে এগিয়ে মতলব উত্তরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যৌথ সভা নবাবগঞ্জে ধানক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার হাজীগঞ্জের আল কাউসার স্কুল এবং মাদ্রাসায় স্বাস্থ্যবিধী না মেনেই দেওয়া হচ্ছে এসাইনমেন্ট লেবাননে গুলিবিদ্ধ বাংলাদেশি কুলসুম বেগম দেশে ফিরে গেল। টাঙ্গাইলের মধুপুরের বীর মুক্তি যোদ্ধার পরিবারের উপর সন্রাসী হামলা সিলেটের শ্রীমঙ্গলে ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ হচ্ছে। মাগুরার মহম্মদপুরে বিরোধের জের ধরে মসজিদের ভিতরে হামলা দামুড়হুদার বিষ্ণুপুরে হাজী আক্কাস আলী মাষ্টারের ইন্তেকাল : দাফন সম্পন্ন! আগামীকাল যশোর জেলায় আরো একশ পরিবারকে জমিসহ ঘর উপহার দেবেন প্রধানমন্ত্রী

জামালপুরে ত্রান লুটের ঘটমায় মামলা, গ্রেপ্তার ৫

জামালাপুরে ট্রাক আটকে ত্রাণ বঞ্চিতদের ত্রান লুটের ঘটনায় ১৩ জনের নামে মামলা দায়ের হয়েছে।

সোমবার রাত সাড়ে ১২টায় কাউন্সিলর জামাল পাশা বাদি হয়ে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, রফিক(৫০), খোরশেদ আলম (২৫), জীবন(২৩), আমির আলী(৩৫) ও সলিমুদ্দিন (২৮)।

মামলার বিবরণে জানা যায়, ত্রানবাহী ট্রাক সিংহজানী খাদ্য গোদাম থেকে বের হয়ে বানিয়াবাজার যাওয়ার পথে সচ্ছ ও ও বাবুর নেতৃত্বে ট্রাক আটকে লুট করে নিয়ে যায়। এসময় ট্রাকে থাকা জামালপুর পৌরসভার কাউন্সিলর জামাল পাশাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে তেরে আসে বলে মামলায় উল্লেখ করেছে বাদি।

মামলায় আসামীর তালিকায় সিংহভাগই রয়েছে নিন্মআয়ের মানুষের নাম।

মামলার বাদি কাউন্সিলর জামাল পাশা বলেন, মামলায় আসামীর তালিকায় নিন্মআয়ের মানুষ থাকলে তাদের মামলা থেকে অব্যহতি দেয়া হবে। ত্রাণ লুটের ঘটনায় জড়িতরা কার ইন্দনে ঘটনা ঘটিয়েছে খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে স্থানীয় প্রশাসনের প্রতি।

জামালপুর সদর থানার ওসি মো: সালেমুজ্জামান বলেন, ঘটনার দিন রাতে মামলা নেয়া হয়েছে। ইতোমধ্যে ৫জনকে গ্রেপ্তার করা হয়ে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মেহেদী হাসান
জামালপুর।

Please Share This Post in Your Social Media

error: Content is protected !!